বন্ধু রোমানের সঙ্গে অন্তরঙ্গ, ছড়িয়ে পড়ল সুস্মিতার ভিডিও

ভিডিও সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন সুস্মিতা 

Updated By: Dec 3, 2018, 03:19 PM IST
বন্ধু রোমানের সঙ্গে অন্তরঙ্গ, ছড়িয়ে পড়ল সুস্মিতার ভিডিও

নিজস্ব প্রতিবেদন : ফের প্রকাশ্যে সুস্মিতা সেন এবং রোমান শল-এর অন্তরঙ্গ ভিডিও। যেখানে একান্তে সময় কাটানো বা জিমে গিয়ে নয়, রোমানের সঙ্গে শরীরচর্চায় মগ্ন প্রাক্তন বিশ্ব সুন্দরী। রোমান এবং সুস্মিতা যেভাবে একযোগে শরীরচর্চা করছেন, সেই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। 

আরও পড়ুন : নিকের সঙ্গে প্রিয়াঙ্কার হিন্দুমতে বিয়ে, প্রকাশ্যে ছবি!

দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি নিজের ৪৩ বছরের জন্মদিন পালন করেন বলিউডের বাঙালি অভিনেত্রী। যেখানে মা, ভাই এবং দুই মেয়ের সঙ্গে রোমানকে নিয়েই একান্তে সময় কাটান সুস্মিতা। প্রাক্তন বিশ্বসুন্দরীর জন্মদিনের সেলিব্রেশনের সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। তবে এই প্রথম নয়, এর আগে যেমন সুস্মিতা সেনের বড় মেয়ে রিনির সঙ্গে রেওয়াজ করতে দেখা যায় রোমানকে, তেমনি দীপাবলির সময়ও বলিউড অভিনেত্রী তাঁর বিশেষ বন্ধুকে নিয়ে বেরিয়ে পড়েন। শিল্পা শেঠির দীপাবলি পার্টিতে সুস্মিতার হাত ধরে ঢুকতে দেখা যায় বছর ২৭-এর বলিউডের এই উঠতি মডেলকে। যা নিয়ে কম জল্পনা হয়নি।

আরও পড়ুন : 'সিম্বা'-র ট্রেলরে রণবীর সিং-এর ধামাকা, দেখুন
যদিও রোমানকে এই মুহূর্তে বিয়ে করার কোনও পরিকল্পনা নেই বলে স্পষ্ট জানিয়েছেন সুস্মিতা। তিনি বলেন, রোমান তাঁর বিশেষ বন্ধু। ২৭ বছর বয়সী মডেলের সঙ্গে ভালবাসার সম্পর্ক রয়েছে তাঁর, এসব ঠিক। তাই বলে এই মুহূর্তে রোমান শলকে বিয়ে করার কোনও পরিকল্পনা নেই বলে স্পষ্ট জানান সুস্মিতা।