নিজস্ব প্রতিবেদন : নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। অভিনেত্রীর ৩৬-এর জন্মদিনেই তাঁর সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেছেন মার্কিন রক স্টার। শোনা যাচ্ছে, চলতি বছরই নাকি গাঁটছড়া বাঁধবেন নিক, প্রিয়াঙ্কা। কিন্তু, জানেন কি প্রিয়াঙ্কার ঘোর যেন কাটছেই না নিক জোনাসের চোখ থেকে?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অবাক লাগছে শুনতে? কিন্তু, প্রিয়াঙ্কা যেমন নিকের তুলনায় বয়সে বড়, তেমনি তাঁর সৌন্দর্যও নিককে মুগ্ধ করে রেখেছে। নিকের চেয়ে ১১ বছরের বড় প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু, তাঁকে বুঝতে কখনও ভুল হয় না প্রিয়াঙ্কার। এইসব কারণেই প্রিয়াঙ্কাকে এত পছন্দ করেন বলেও নাকি ঘনিষ্ঠ মহলে মন্তব্য করেন নিক জোনাস।


আরও পড়ুন : ঐশ্বর্যকে আক্রমণ, কী করলেন রাই, দেখুন ভিডিও


বিয়ের আগেই প্রিয়াঙ্কা চোপড়ার বাড়ির লোকের সঙ্গে দেখা করতে আবার মুম্বইতে আসবেন নিক জোনাস। প্রিয়াঙ্কার গোটা পরিবারের সঙ্গে দেখা করতেই এবার ফের নিক জোনাস মুম্বইতে আসবেন বলে জানা গিয়েছে। তবে নিক জোনাস কবে মুম্বইতে আসবেন, সে বিষয়ে খোলসা করে জানাননি কিছু।


এদিকে চলতি বছরের সেপ্টেম্বরেই নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া গাঁটছড়া বাঁধবেন বলে খবর। কোথায় তাঁদের বিয়ের আসর বসবে, সে বিষয়ে জানা যায়নি কিছু। তবে নিকের ২৬-তম জন্মদিনেই প্রিয়াঙ্কা চোপড়া গাঁটছড়া বেঁধে নেবেন বলে খবর।


আরও পড়ুন : লড়াইটা বড্ড কঠিন, ক্যান্সারের মুখেও দৃঢ়চেতা সোনালি


ভগ বিউটি অ্যাওয়ার্ডে নিক, প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে কঙ্গনাকে প্রশ্ন করা হয়। আর সেখানে কঙ্গনা স্পষ্ট জানান, বিয়ে নিয়ে প্রিয়াঙ্কা খুবই উত্তেজিত। বিয়ে করে প্রিয়াঙ্কা যাতে পৃথিবীর সব খুশি এবং সুখ পান, সে বিষয়েও আশা প্রকাশ করেন কঙ্গনা রানাওয়াত।


এদিকে নিকের সঙ্গে বিয়ের জন্যই সলমন খানের ‘ভরত’ থেকে সরে গিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রথমে এমন শোনা গেলেও, পরে জানা যায় অন্য কথা। শোনা যায়, পারিশ্রমিক নিয়ে টানাটানির জেরেই শেষ পর্যন্ত ‘ভরত’ থেকে সরে গিয়েছেন পিগি। ‘ভরত’-এর জন্য প্রিয়াঙ্কা প্রথমে ১৪ কোটি দাবি করলেও, তাঁর সঙ্গে ১২ কোটিতে রফা হয় নির্মাতাদের। কিন্তু, টিম ‘ভরত’ সেই কথাও রাখেনি। ঐশ্বর্যকে ৬.৫ কোটির চেক ধরানো হয়। আর সেখানেই খেপে যান প্রিয়াঙ্কা। এরপরই পিগি ‘ভরত’ ছেড়ে চলে যান বলে খবর।


আরও পড়ুন : গৌরীর সঙ্গে সম্পর্ক শেষ? আবার বিয়ে করছেন শাহরুখ খান?


যদিও বিষয়টি নিয়ে সলমন বা প্রিয়াঙ্কা, কেউই কোনও মন্তব্য করেননি। তবে ‘ভরত’ থেকে সরে যাওয়ায় সলমনের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক বেশ খানিকটা খারাপ হবে বলেই মনে করছে বি টাউনের একাংশ।