নিজস্ব প্রতিবেদন: তুরস্কের বোদরুম শহরে একে অপরের হাতে হাত রেখেছিলেন। শুরু হয়েছিল নুসরত-নিখিলের 'রূপকথা'র যাত্রা। বিয়ের পর দেড়বছর হাসি-খুশি, দিব্যি কেটেছে। তবে বেশ কয়েকমাস হল হঠাৎ যেন তাল কেটেছে নুসরত-নিখিলের সুখের স্বর্গে। গুঞ্জন, তাঁদের মাঝে ঢুকে পড়েছেন তৃতীয় ব্য়ক্তি। আর এই তৃতীয় ব্য়ক্তিটি নাকি যশ দাশগুপ্ত! যদিও একে অপরের ব্য়ক্তিগত সম্পর্কের বিষয়ে নুসরত-নিখিল এবং যশ তিনজনেই মুখে কুলুপ এঁটেছেন। তবে জল্পনা বাড়িয়ে তুলল Valentine's Day-তে নিখিল জৈনের ইনস্টাগ্রাম পোস্ট। ভালোবাসার দিনে নুসরতের উদ্দেশ্যেই কি বার্তা দিলেন নিখিল?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইনস্টাগ্রামে ঠিক কী লিখেছেন নিখিল?


১৪ ফেব্রুয়ারি ইনস্টাগ্রাম পোস্টে পাহাড়ি রাস্তার ধারে একাকী বসে থাকতে দেখা যাচ্ছে নিখিল জৈনকে। কিছুটা আনমনা দেখাচ্ছে তাঁকে। যেন কারোর অপেক্ষায়...। যদিও নিখিলের শেয়ার করা ছবিটি বোদরুমে তাঁদের বিয়ের অনুষ্ঠানের। ছবির ক্যাপশানে নিখিল লিখেছেন, ''ও আমি দুঃখিত... আমি বলতে চাইছি তুমি কী কথা দিয়েছিলেন আমাকে! বদলে গিয়ে সম্পূর্ণ এক অন্য, অচেনা মানুষ হয়ে গিয়েছ। কিছু মনে করো না আমি কিন্তু একই আছি!'' 


আরও পড়ুন-সম্পর্ক নিয়ে গুঞ্জনের মাঝে 'ডিকশনারি'র প্রিমিয়ারে Yash-র সঙ্গে Nusrat



নিখিল কারোর নাম নেননি। তবে লেখা পড়ে খুূব স্বাভাবিকভাবেই প্রশ্ন জাগে তাঁর ইঙ্গিত কি নুসরতের দিকেই? এদিকে নিখিলের এই পোস্টের নিচে উঠে এসেছে বহু কমেন্ট। কেউ লিখেছেন, 'চিন্তা করবেন না, সব ঠিক হয়ে যাবে।', কারোর কথায়, 'জানি না হঠাৎ করে কী হল!' কেউ আবার নিখিলের পাশে থাকার বার্তা দিয়েছেন।



যদিও নুসরতের ইনস্টাগ্রামে ঢুঁ মারলে দেখা যায়, সেখানে আলাদা করে কোনও পোস্টই নেই। ১দিনে আগে 'ডিকশনারি'র প্রিমিয়ার লুকের বেশকিছু ছবি পোস্ট করতে দেখা গিয়েছে তাঁকে।


আরও পড়ুন-সম্পর্কের ১১ বছর, Souptik-র সঙ্গে valentine's day উদযাপনে Ranita



এদিকে বৃহস্পতিবার 'ডিকশনারি'র প্রিমিয়ারে যশ দাশগুপ্তের সঙ্গেই গিয়েছিলেন নুসরত। যা সংবাদ মাধ্যমের নজর এড়ায়নি। আর এরপরেই নুসরত-যশের সম্পর্ক নিয়ে জল্পনা আরও কিছুটা বেড়েছে। আজমেঢ় শরিফে যাওয়া থেকে নুসরতের জন্মদিন সর্বত্রই দেখা গিয়েছে যশের উপস্থিতি। তবে দেখা মেলেনি নিখিলের। যত দিন যাচ্ছে গুঞ্জন বেড়েছে। তবে নিখিল কি এখনও নুসরতের অপেক্ষায়? সদুত্তর মেলেনি...। 


আরও পড়ুন-সত্যিই কি এবার মুক্তি পাচ্ছে Dev-Shubhshree-র Dhumketu?