নিজস্ব প্রতিবেদন: ধরুন, আপনি কোনও অনুষ্ঠানে গিয়েছেন। বন্ধুদের সঙ্গে ভাল সময় কাটাচ্ছেন। এমন সময় বলা নেই কওয়া নেই, সেই পার্টিতেই সস্ত্রীক হাজির হলেন আপনার প্রাক্তন। না, হেঁয়ালি নয়, এমনই অস্বস্তিকর পরিস্থিতিতে পড়লেন দিলবর-খ্যাত ডান্সার নোরা ফতেহি। শনিবারের এক স্বেচ্ছাসেবী সংস্থার আয়োজিত অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন নোরা। কিন্তু সেখানে যে তাঁর প্রাক্তন প্রেমিক অঙ্গদ বেদী এবং তাঁর স্ত্রী নেহা ধুপিয়াও আমন্ত্রিত, সে কথা ঘুণাক্ষরেও জানা ছিল না নোরার। সস্ত্রীক প্রাক্তনকে তাঁর স্ত্রীর সঙ্গে দেখে প্রবল অস্বস্তিতে পড়েন নোরা। কী করবেন বুঝতে না পেরে প্রায় সঙ্গে সঙ্গেই নিজের গাড়িতে উঠে সেখান থেকে বেরিয়ে যান নোরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সূত্রের খবর, শনিবার মুম্বইয়ের সৈকত পরিষ্কারের কর্মসূচির আয়োজন করেছিল এক স্বেচ্ছাসেবী সংস্থা। সেখানে গ্লাভস, পাম্পশু পরে যোগ দেন নোরাও। কাজের শেষে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে গান ও নাচেও মেতে ওঠেন 'দিলবর' গার্ল। এমন সময় হঠাৎই ছন্দপতন। সেখানেই হাজির হন অঙ্গদ বেদী ও নেহা ধুপিয়া। সকলে যখন নবাগত অতিথিদের নিয়ে ব্যস্ত, সেই সময়েই তাদের পাশ দিয়েই মাথা নিচু করে বেরিয়ে যান নোরা। আর সেখানে ফেরেননি তিনি।  


আরও পড়ুন-মুম্বই ছেড়ে বেঙ্গালুরুতে শ্বশুরবাড়িতেই থাকতে চললেন রাখি! সত্য়িই কি তবে বিয়েটা সেরেই ফেলেছেন রাখি? 




আরও পড়ুন-শরীরে এত দাগ কীসের? নিন্দার মুখে জারিন খান, পাশে দাঁড়ালেন অনুষ্কা


বিচ্ছেদের পর প্রাক্তনকে ভুলে এখন কেরিয়ারের দিকেই মনোযোগী নোরা। তবে, নোরার ইনস্টাগ্রাম পোস্ট থেকেই তাঁর পুরানো স্মৃতি রোমন্থনের আভাস পাওয়া যায়। কয়েক সপ্তাহ আগেই নিজের একটি ছবি দিয়েছেন নোরা। ক্যাপশানে একটি ইংরাজী গানের দুই লাইন লিখেছিলেন নোরা। যেটা লিখেছিলেন, তার বাংলা করলে দাঁড়ায়, "আমি যখন তোমার সঙ্গে ভাল ব্যবহার করেছিলাম, তুমি আমায় সরিয়ে দিয়েছিলে। আমি তোমার পাশে দাঁড়াতে চেয়েছিলাম।" 





আম আদমি হোক বা তারকা, কোনও বিচ্ছেদই সহজ নয়। তবে, সূত্রের খবর নোরা ও অঙ্গদের বিচ্ছেদটা কিছুটা পারস্পরিক সমঝোতার মধ্যেই হয়েছিল। নোরার সঙ্গে বিচ্ছেদের পরপরই নেহা ধুপিয়ার সঙ্গে জড়িয়ে পড়েন অঙ্গদ। আর তারপর অল্প সময়ের মধ্যেই বিয়েও সেরে ফেলেন অঙ্গদ-নেহা। কিন্তু, ব্রেক-আপের পরে এখনও পর্যন্ত কোনও সম্পর্কে আর জড়াননি নোরা। তিনি আরও দ্বিগুণ উৎসাহে কাজে মন দেন। তার ফলও মেলে হাতেনাতে। একের পর এক সুপারহিট আইটেম ডান্সের দৌলতে নোরা এখন বলিউডের প্রথম সারির নৃত্যশিল্পী। অর্থাৎ সম্পর্ক ভাঙার পরেই নিজেকে নতুন করে গড়ে তোলেন নোরা ফতেহি।  


আরও পড়ুন- প্ল্যাটফর্মে গান গাইতেন মা, আর রানুর মেয়ে জীবন কাটাতেন স্বচ্ছলতার সঙ্গেই, বেড়াতে যাওয়া থেকে রেস্তোরাঁতে খেতে যাওয়া সবই করতেন রানুর মেয়ে স্বাতী, তবে কি কষ্ট করে দিন কাটানোর কথা শুধুই গল্প?