মুম্বই ছেড়ে বেঙ্গালুরুতে শ্বশুরবাড়িতেই থাকতে চললেন রাখি!

বেঙ্গালুরুতে গিয়ে নিজের শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গেই থাকাতে চাইছেন।

Updated By: Sep 1, 2019, 04:24 PM IST
মুম্বই ছেড়ে বেঙ্গালুরুতে শ্বশুরবাড়িতেই থাকতে চললেন রাখি!

নিজস্ব প্রতিবেদন : চুপিসারেই নাকি বিয়েটা সেরে ফেলেছেন। কিছুদিন আগে নিজের বিয়ে নিয়ে এমনটাই দাবি করেছিলেন রাখি সাওয়ান্ত। বলিউডের ড্রামা কুইন জানিয়েছিলেন তাঁর স্বামী প্রবাসী ভারতীয়। যদিও আদৌ কি রাখি বিয়ে করেছেন? এনিয়ে সংশয় ছিল অনেকেরই। তবে অনেকেই যখন রাখির বিয়ে নিয়ে সংশয় প্রকাশ করছেন, ঠিক তখনই শোনা যাচ্ছে রাখি নাকি বেঙ্গালুরুতে গিয়ে নিজের শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গেই থাকাতে চাইছেন।

'স্পট বয়'এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে ইতিমধ্যেই মুম্বইয়ের বাড়ি থেকে বেঙ্গালুরুতে গিয়ে থাকার প্রস্তুতি শুরু করে দিয়েছেন রাখি। তাঁর স্বামী রীতেশই নাকি চাইছেন রাখি তাঁর বাড়ির সদস্যদের সঙ্গে থাকুক। প্রসঙ্গত, রাখি সাওয়ান্তের স্বামী বিদেশে থাকলেও তাঁর পরিবারের সদস্যরা বেঙ্গালুরুতেই থাকেন। তবে কাজের জন্য মাঝে মধ্যেই তাঁকে মুম্বইয়ে যাতায়ত করতে হবে বলেও নিজেই জানিয়েছেন রাখি। তবে, সংসারের জন্য এটুকু করতে রাজি রাখি। তিনি বললেন, "অদূর ভবিষ্যতে ছোট পর্দায় প্রযোজনার কাজ করতে চাই। সেই জন্য প্রয়োজন অনুসারে যাতায়াত করব।"

আরও পড়ুন-শরীরে এত দাগ কীসের? নিন্দার মুখে জারিন খান, পাশে দাঁড়ালেন অনুষ্কা

প্রসঙ্গত, কিছুদিন আগেই রাখি জানিয়েছিলেন, তাঁর স্বামী রীতেশ UK-তে থাকেন। তিনিও ভিসা পাওয়ার অপেক্ষায় রয়েছেন, সেটা পেলেই তিনি স্বামীর কাছে গিয়ে কিছুদিন থাকবেন। তবে রীতেশের সঙ্গে তাঁর আলাপ কীভাবে সেই প্রশ্নের জবাবে রাখি জানিয়েছিলেন। এটাও একটা অন্যরকম গল্প। ''রীতেশ আমার ভক্ত ছিল। একদিন হোয়াটসঅ্যাপ করে, সেখান থেকেই কথাবার্তার শুরু। আর এটা ঘটেছিল প্রায় দেড়বছর আগে। তখনই ও আমায় ওর বন্ধু মহলেরই কাউকে বিয়ে করতে বলেছিল। আমি প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলাম। তখনই আমি ওকে পাল্টা প্রশ্ন করি মনের মধ্যে ঘণ্টা বাজছে নাকি? পাল্টা উত্তরে ও জিজ্ঞেস করে ওর জন্য আমার মনে কিছু আছে কিনা? আমি ওকে বিয়ে করতে চাই কিনা? তখন আমি ভাবার জন্য কিছুটা সময় নিয়েছিলাম। আর তারপরই ধীরে ধীরে বুঝতে পারি আমি ওকে পছন্দ করছি। আর রীতেশের সঙ্গে আমার মুখোমুখি দেখা হয়েছিল আমার বিয়ের মাত্র ১৫ দিন আগে। ''

যদিও রাখির বিয়েকে বেশি গুরুত্ব দিতে নারাজ নেটিজেনরা। অবশ্য রাখির বিয়ের ঘিরে বহু দিন ধরে চলা জল্পনা থেকে সেটা খুবই স্বাভাবিক। এবারেও রাখি কোনও পাবলিসিটি স্টান্ট করছেন বলেই মনে করছেন সকলে। 

আরও পড়ুন-ট্রেডমিলে হাঁটতে হাঁটতেই বিগ বস-১৩ গোপন খবর ফাঁস করে ফেললেন সলমন