শরীরে এত দাগ কীসের? নিন্দার মুখে জারিন খান, পাশে দাঁড়ালেন অনুষ্কা

 শরীরের স্ট্রেচ মার্কসের কারণে সোশ্যল মিডিয়ায় আক্রমণের শিকার হয়েছেন জারিন। 

Updated By: Sep 1, 2019, 02:21 PM IST
শরীরে এত দাগ কীসের? নিন্দার মুখে জারিন খান, পাশে দাঁড়ালেন অনুষ্কা

নিজস্ব প্রতিবেদন: ওজন কমালে বা প্রেগন্যান্সির পরে স্ট্রেচ মার্কস একটি অত্যন্ত স্বাভাবিক বিষয়। তবুও তা নিয়ে হীনমন্যতায় ভোগেন অনেক নারী। তারকাদের ক্ষেত্রে আবার অনেকে এই স্ট্রেচমার্কসের কারণে সমালোচনায় শিকার হন। ঠিক যেমনটা হল অভিনেত্রী জারিন খানের সঙ্গে। শরীরের স্ট্রেচ মার্কসের কারণেঅ সোশ্যল মিডিয়ায় আক্রমণের শিকার হয়েছেন জারিন। তবে এক্ষেত্রে তাঁর পাশে দাঁড়িয়েছেন অনুষ্কা শর্মা।

সম্প্রতি, ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেন জারিন। সেখানে জারিনের শরীরের স্ট্রেচ মার্কস নিয়ে তাঁকে ট্রোল করতে থাকেন অনেকেই।

আরও পড়ুন-ট্রেডমিলে হাঁটতে হাঁটতেই বিগ বস-১৩ গোপন খবর ফাঁস করে ফেললেন সলমন

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 যদিও এক্ষেত্রে ট্রোলিং জবাবও দিতে ছাড়েননি জারিন। জারিনের হয়ে মুখ খোলেন তাঁর ভক্তরাও। এক্ষেত্রে জারির সাফ জবাব, ওজন কমানোর পর শরীরে স্ট্রেচ মার্কস অত্যন্ত সাধারণ একটা বিষয়। স্ক্রিনশটের স্ট্যাটাস দিয়ে তাঁকে নিয়ে করা ট্রোলিংয়ের জবাব দেন অভিনেত্রী। পাশাপাশি যাঁরা তাঁকে সমর্থন করেছেন তাঁদের প্রশংসা করতেও ভোলেননি তিনি। জারিন বলেন,"প্রায় ৫০ কেজিরও বেশি ওজন কমালে স্ট্রেচ মার্কস থাকাটা খুবই স্বাভাবিক।" জারিন আরও জানান, চিরকালই স্বাভাবিক শরীরিক সৌন্দর্যে বিশ্বাস করে এসেছি। তাই স্ট্রেচ মার্কস নিয়ে আমি মাথা ঘামাই না। "ফোটোশপ বা সার্জারি না করলে স্বাভাবিক মানুষের শরীর এমনই হয়, স্টেটাসে লেখেন জারিন।"   

আরও পড়ুন-ট্রেডমিলে হাঁটতে হাঁটতেই বিগ বস-১৩ গোপন খবর ফাঁস করে ফেললেন সলমন

এক্ষেত্রে, জারিনের পাশে দাঁড়িয়েছেন অনুষ্কা। তিনি লেখেন, "জারিন তুমি যেরকম, সেরকমই তুমি সুন্দর, সাহসী ও আত্মবিশ্বাসী!" অনুষ্কার এই স্টেটাসের প্রশংসা করেছেন নেটিজেনরাও। যেভাবে একজন অভিনেত্রী হয়ে আরেক অভিনেত্রীকে ভরসা জোগালেন, তারই আলোচনা এখন সোশ্যাল মিডিয়ায়। 

প্রসঙ্গত, শেষবার জারিন খানকে দেখা গিয়েছিল 'আকসর ২', 'হেট স্টোরি ৩' ও '১৯২১' ছবিতে। তবে বক্স অফিসে এই দুটি ছবিই সেভাবে ছাপ ফেলতে পারেনি। শোনা যাচ্ছে, এবার তেলুগু ছবিতে অভিষেক করতে চলেছেন জারিন। 
আরও পড়ুন-পকেটে মাত্র ৫ হাজার টাকা নিয়ে ভারতে এসেছিলাম, দেখুন কী বললেন 'দিলবর' গার্ল নোরা 

.