নিজস্ব প্রতিবেদন : কখনও অভিনেত্রী হিসেবে কটূক্তির শিকার হতে হয়েছে তাঁকে। আবার কখনও সাংসদ (TMC MP) হিসেবে নানা ধরনের কটাক্ষের মুখে পড়েছেন। ব্যক্তিগত জীবনেও বার বার তাঁকে বিভিন্ন ধরনের ব্যঙ্গের মুখে পড়তে হয়েছে। এতকিছু সত্ত্বেও নুসরত জাহান কখনও দমে যাননি। ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করলে, তিনি কোনও উত্তর দেবেন না। অভিনেত্রী এবং সাংসদ হিসেবে তাঁর কাজের মূল্যায়ন করা হলে, ভুল, ত্রুটি ধরা হলে, তিনি সানন্দে তা গ্রহণ করবেন। সম্প্রতি এভাবেই বিভিন্ন ধরনের কটাক্ষ এবং আক্রমণের পালটা জবাব দেন নুসরত জাহান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শিল্পীদের বিরুদ্ধে কটূক্তি এবং লাগাতার আক্রমণের প্রতিবাদে সম্প্রতি মেট্রো চ্যানেলের অরাজনৈতিক সভায় হাজির হন নুসরত জাহান (Nusrat Jahan)। মেট্রো চ্যানেলের ওই প্রতিবাদ সভায় যেন ঝলসে ওঠেন অভিনেত্রী। সোমবারের ওই সভার পর এবার ফের নিজের সোশ্যাল হ্যান্ডেলে নতুন করে শক্তিশালী বার্তা দেন অভিনেত্রী সাংসদ। বেশ কয়েকটি ছবি শেয়ার করে নুসরত জাহান বলেন, 'একা হাতে সে সবকিছু সামলেছে' (সে বলতে অভিনেত্রী নিজেকেই বুঝিয়েছেন, তা বেশ স্পষ্ট)। একা হাতে কোন পরিস্থিতির কথা প্রকাশ করতে চেয়েছেন নুসরত, তা নিয়ে প্রশ্ন তোলেন নেটিজেনরা।


আরও পড়ুন  : কৃষক আন্দোলনের সমর্থকদের গারদে পাঠানো হোক, সরব Kangana


দেখুন...


 



এদিকে নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে নুসরত জাহানের সম্পর্কে কি ছেদ পড়েছে, এমন প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। যদিও সমালোচকদের এই সব প্রশ্নের উত্তর দেওয়ার কোনও প্রয়োজন যে অভিনেত্রী মনে করেন না, তা স্পষ্ট করে দেন নুসরত জাহান। সম্প্রতি ব্রাত্য বসুর ডিকশনারি ছবির শ্যুটিং শেষ করেন নুসরত জাহান। এই ছবিতে আবীর চট্টোপাধ্যয় এবং বাংলাদেশের অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি।