নিজস্ব প্রতিবেদন : নুসরতের (Nusrat Jahan) সঙ্গে নিখিলের (Nikhil Jain) সম্পর্কটা নাকি তলানিতে পৌঁছেছে। তবে স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভাঙার মুখে এসে দাঁড়ালেও পারিপার্শ্বিক সম্পর্কগুলো খারাপ হতে দেননি নিখিল (Nikhil Jain)। তা সে নুসরত জাহানের নিজের বোন নুজহাত জাহানই হোক কিংবা 'বোনুয়া' মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ১১ ফেব্রুয়ারি মিমির জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানাতেও ভুললেন না নিখিল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নিজের ইনস্টাগ্রামে বৃহস্পতিবার মিমিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি আদুরে পোস্ট করেছেন 'জিজা' নিখিল জৈন (Nikhil Jain)। তিনি লেখেন, ''জন্মদিনের অনেক শুভেচ্ছা মিমি। আরও বেশি শক্তি ও পজিটিভিটিতে ভরে উঠুক জীবন। আমাদের মনের ইচ্ছার সামনে কোনও শৃঙ্গ-ই উঁচু নয়।'' শুভেচ্ছাবার্তার সঙ্গে মিমির সঙ্গে নিজের একটি ছবিও পোস্ট করেছেন নিখিল। যে ছবিটি নুসরতের সঙ্গে তুরস্কে রাজকীয় বিয়ের আসরে তোলা দুটি ছবি।


আরও পড়ুন-Femina Miss India World 2020: তেলেঙ্গানার Manasa-র মাথায় উঠল মুকুট



তবে শুধু নিখিল নন।'বোনুয়া' মিমি  (Mimi Chakraborty) কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) ও। তিনি মিমির সঙ্গে বেশকিছু আদুরে ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। 


আরও পড়ুন-Modi এবং Kangana-কে নিয়ে Naseeruddin Shah-র ভুয়ো টুইট, মুখ খুললেন স্ত্রী Ratna



আরও পড়ুন-Satyajit-র সঙ্গে সম্পর্ক! কেরিয়ার হারানোর মুখে হাল ধরেন Uttam


প্রসঙ্গত, শুধু মিমি নয়, নুসরতের ঘনিষ্ঠ অনেকের সঙ্গেই ভালো সম্পর্ক বজায় রেখেছেন নিখিল জৈন। সম্প্রতি, বিমানবন্দরে শ্যালিকা নুজহত জাহানকে সি অফ করতেও গিয়েছিলেন নিখিল। যদিও বহুদিন হল নুসরত-নিখিল আলাদা থাকছেন বলেই জানা যায়। এই মুহূর্ত নুসরত বালিগঞ্জে তাঁর বাবা-মায়ের বাড়িতে রয়েছেন। এমনকি নিখিল জৈনের পোশাকে ব্র্যান্ডের র‌্যাম্প শোয়ের মুখ নুসরতের বদলে অভিনেত্রী শ্রাবন্তীকে করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন নুসরত-মিমির স্টাইলিস্ট স্যান্ডি।