নিজস্ব প্রতিবেদন : দ্বিতীয়বার পুত্র সন্তানের মা হয়েছেন করিনা। ফের একবার খুশির হাওয়া বইছে পতৌদি পরিবারে। ফের একবার দাদু হতে পেরে উচ্ছ্বসিত রণধীর কাপুর। সংবাদমাধ্যমের সঙ্গে ভাগ করে নিয়েছেন সেই আনন্দ। শুধু তাই নয়, ছোট্ট ভাইকে দেখে ঠিক কী প্রতিক্রিয়া ছিল তৈমুরের? সেকথাও জানিয়েছেন রণধীর কাপুর। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিবার রণধীর কাপুর, সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানান, ''তৈমুর শুধু খুশিই নয়, ও উচ্ছ্বসিত। ছোট ভাইকে পেয়ে ও (তৈমুর) পুলকিত। এবার ও ভাইয়ের সঙ্গে খেলতে পারবে। সইফও ভীষণ খুশি। আর করিনা আমার মেয়ে, আমি শুধু ওকে প্রাণভরে আশীর্বাদ করতে পারি।'' রণধীর কাপুর আরও জানান, ''আমি করিনার সঙ্গে কথা বলেছি, ও ভালো আছে। শিশু সন্তানও ভালো আছে, সুস্থ আছে।'' এদিন হাসপাতালে করিনা ও তাঁর ছেলেকে দেখতে যান রণধীর কাপুর, ববিতা কাপুর, ও দিদি করিশ্মা কাপুর। ছোট্ট তৈমুরকে নিয়ে গিয়েছিলেন সইফ আলি খানও। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, সি-সেকশন ডেলিভারি হয়েছে করিনার।


আরও পড়ুন-Box Office আগাম দীপাবলি, ১৫শ কোটির ব্যবসা দিতে পারে ১১টি ছবি : Taran Adarsh




আরও পড়ুন-Box Office আগাম দীপাবলি, ১৫শ কোটির ব্যবসা দিতে পারে ১১টি ছবি : Taran Adarsh



এর আগে রণধীর কাপুর সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন,  চিকিৎসকরা জানিয়েছেন, করিনার সন্তান আসতে পারেন ১৫ ফেব্রুয়ারি। যদিও বেবো তাঁর দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন ২১ ফেব্রুয়ারি, রবিবার। আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের দিন। ইতিমধ্যেই করিনাকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর দুই ননদ, সোহা ও সাবা। খুড়তুতো বোন ঋদ্ধিমা কপুর (রণবীরের দিদি), ডিজাইনার মণীশ মালহোত্রী সহ আরও অনেকেই। 


আরও পড়ুন-Raj-র জন্মদিন, ঠোঁটে ঠোঁট রেখে ভালোবাসায় ভরালেন Subhashree