নিজস্ব প্রতিবেদন : ​হিমাচল প্রদেশে ছুটি কাটাতে গিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। কখনও হিমাচল প্রদেশের সোলান আবার কখনও শিমলা, পাহাড়ি রাজ্যে গিয়ে বিভিন্ন জায়গায় পাড়ি দিচ্ছেন টলিউডের এই জনপ্রিয় জুটি। সম্প্রতি যখন হিমাচলের উদ্দেশে রওনা দেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, সেই সময় বিমানবন্দর থেকে তাঁদের ছবি ভাইরাল হতে শুরু করে। এরপর হিমাচল প্রদেশের সোলানে পৌঁছে নিজেদের একের পর এক ছবি শেয়ার করতে শুরু করেন অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন। যে ছবির মধ্যে থেকেই দুই তারকার ভালবাসার সম্পর্কের রসায়ন প্রকাশ্যে আসতে শুরু করে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হিমাচল প্রদেশে যাওয়ার পর এবার সামনে এল অঙ্কুশ-ঐন্দ্রিলার এক্কেবারে অন্যরকম ছবি। যেখানে বরফের মধ্যে ঐন্দ্রিলাকে জাপটে ধরতে দেখা যায় টলিউডের এই অভিনেতাকে। অঙ্কুশ-ঐন্দ্রিলার ওই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।


আরও পড়ুন  : Salman-এর হৃদয় সোনায় মোড়া, 'দেবদূত' বলে প্রশংসা রেমোর


দেখুন...


 



২০২১ সালে টলিউডের যে সমস্ত তারকা বিয়ের পিঁড়িতে বসতে পারেন, তাঁদের মধ্যে অন্যতম হলেন অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন। যদিও ২০২১ সালের কোন মাসে অঙ্কুশ, ঐন্দ্রিলা গাঁটছড়া বাঁধবেন, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। অঙ্কুশ-ঐন্দ্রিলার পাশাপাশি ২০২১ সালে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নীল ভট্টাচার্য এবং তৃণা সাহাও।