Salman-এর হৃদয় সোনায় মোড়া, 'দেবদূত' বলে প্রশংসা রেমোর

রেমোর আগে মুখ খোলেন কোরিওগ্রাফারের স্ত্রী 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 30, 2020, 01:33 PM IST
Salman-এর হৃদয় সোনায় মোড়া, 'দেবদূত' বলে প্রশংসা রেমোর
ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন : ​সলমন খান (Salman Khan) যেন 'দেবদূত' তাঁদের জীবনে। হাসপাতালে ভর্তি হওয়ার পর সলমন তাঁর জন্য যা করেছেন, যেভাবে তাঁর পরিবারের পাশে দাঁড়িয়েছেন, তা কখনও ভুলতে পারেবেন না বলে জানান রেমো ডিসুজা। হৃদযন্ত্রে সমস্যা ধরা পড়ার পর তিনি যখন হাসপাতালে ভর্তি হন, সেই সময় সলমন খান যা করেছেন, তা ভোলার নয়।

সুস্থ হয়ে বাড়ি ফেরার পর রেমো ডিসুজা (Remo D'Souza) সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হন। সেখানে তিনি প্রকাশ্যে সলমনের ভূয়ষী প্রশংসা করেন। রেমো জানান, হঠাৎ একদিন লিফটে করে উপরে ওঠার সময় তাঁর কাশি শুরু হয়। কাশতে কাশতে ওইদিন তাঁর দম বন্ধ হয়ে যাওয়ার উপক্রম হয়। স্ত্রী সঙ্গে থাকায়, স্মার্ট ওয়াচের মাধ্যমে রেমোর ব্লাড প্রেসার, হার্টবিট পরীক্ষা করেন লিজেল। সঙ্গে সঙ্গে লিজেল তাঁকে হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে ভর্তি হওয়ার পর চিকিৎসকরা জানান, রেমোর হৃদযন্ত্রে সমস্যা হয়েছে। যা শুনে ভেঙে পড়েন পরিচালকের স্ত্রী। সঙ্গে সঙ্গে লিজেল সলমনকে ফোন করেন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : পরনে নীল রঙের বেনারসি, কনে বউয়ের সাজে প্রকাশ্যে Ditipriya Roy

লিজেলের মুখে সবকিছু শুনে সলমন নিজে হাসপাতালের চিকিৎসকদের সঙ্গে কথা বলেন। রেমোর পরিবারের সঙ্গে কথা বলে সব সময় তাঁদের মানসিকভাবে শক্তি যোগাতে শুরু করেন সলমন জানান। রেমো বলেন, সলমনের সঙ্গে তিনি রেস থ্রির শ্যুট করেছেন। ওই সময় হ্যাঁ স্যার, না স্যার ছাড়া অন্য কোনও কথা তেমনভাবে হত না সলমনের সঙ্গে কিন্তু লিজেল অভিনেতার ভাল বন্ধু। সেই হিসেবেই রেমো অসুস্থ হয়ে পড়লে লিজেল সলমনকে ফোন করেন। সলমন তাঁদের জীবনে একজন অ্যাঞ্জেল বলে বর্ণনা করেন রেমো ডিসুজা।

আরও পড়ুন : পালটে গেল হাতের গড়ন, নয়া অবতারে সলমনকে দেখলে চমকে উঠবেন

প্রসঙ্গত, রেমো ডিসুজা হাসপাতাল থেকে বাড়ি ফেরার পরই তাঁকে 'দেবদূত' বলে সম্মোধন করেন পরিচালকের স্ত্রী লিজেল ডিসুজা। এবার লিজেলের সুরে সুর মিলিয়ে সলমন খানকে ফের 'অ্যাঞ্জেল' বলেই সম্মোধন করেন বলিউডের এই জন প্রিয় পরিচালক, কোরিওগ্রাফার।

.