নিজস্ব প্রতিবেদন : বলিউডের ‘স্বপ্নসুন্দরী’ বলা হয় তাঁকে। কখনও রেড কার্পেটে ঝলসে ওঠেন তিনি, আবার কখনও বড় পর্দায় তাঁর উপস্থিতি দর্শকদের উচ্ছ্বসিত করে তোলে। বুঝতেই পারছেন, ঐশ্বর্য রাই বচ্চনের কথাই বলা হচ্ছে। এবার সেই ঐশ্বর্য রাই বচ্চন এমনভাবে দর্শকদের সামনে হাজির হলেন, যা দেখলে আপনার চোখ আটকে যেতে পারে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 




অবাক লাগছে শুনতে? তাহলে দেখুন এই ছবি...


 



জানা যাচ্ছে, একটি বহুজাতিক সংস্থার বিজ্ঞাপনের জন্যই ঐশ্বর্যকে অন্যরকম লুকে দেখা যাচ্ছে। যেখানে বলিউডের জনপ্রিয় ডিজাইনার সব্যসাচি মুখোপাধ্যায়ের তৈরি পোশাকে হাজির হতে দেখা গিয়েছে। সব্যসাচি মুখোপাধ্যায়ের শাড়িতে যখন ঐশ্বর্য হাজির হন, তখন যেন তাঁর ভক্তদের চোখে একেবারে ঝলসে যায়।


 



অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলির বিয়েতেও হাই প্রোফাইল জুটির জন্য ডিজাইনার পোশাক তৈরি করেন সব্যসাচি মুখোপাধ্যায়। শোনা যাচ্ছে, দীপিকা পাডুকনও নাকি তাঁর বিয়ের পোশাকের দায়িত্ব দিয়েছেন জনপ্রিয় এই বাঙালি ডিজাইনারের কাছে। তবে এ বিষয়ে সঠিকভাবে এখনও কিছু জানা যায়নি।


আরও পড়ুন : ঋষি কাপুরকে দেখতে হাজির বলিউড সেলেবরা, কী হল অভিনেতার?


এমনকী, চলতি বছরের নভেম্বর মাসে রণবীর সিং-এর সঙ্গে দীপিকা পাডুকনের বিয়ের কথা নভেম্বর মাসে থাকলেও, শেষ পর্যন্ত তা পিছিয়ে যায়। জানা যায়, রণবীর-দীপিকা নাকি আগামী বছরের জানুয়ারী মাসে বিয়ের পিঁড়িতে বসবেন। তবে কী কারণে রণবীর-দীপিকা তাঁদের বিয়ের দিনক্ষণ স্থির করেও তা পিছিয়ে নিয়ে গেলেন, সে বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি।


আরও পড়ুন : অন্য কারও সঙ্গে 'ঘনিষ্ঠ' জ্যাসলিন, অনুপ দেখলেন নিজের চোখেই!


অন্যদিকে রণবীর সিং বর্তমানে ‘সিম্বা’-র শুটিং নিয়ে ব্যস্ত হলেও, দীপিকাও মত্ত তাঁর নিজের ধুনে। পরিচালক মেঘনা গুলজারের পরবর্তী সিনেমার জন্য নাকি ইতিমধ্যেই স্বাক্ষর করে ফেলেছেন দীপিকা পাডুকন। এই সিনেমায় একজন এসিড আক্রান্ত মহিলার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দীপিকা পাডুকনকে।