অন্য কারও সঙ্গে 'ঘনিষ্ঠ' জ্যাসলিন, অনুপ দেখলেন নিজের চোখেই!

চমকে ওঠেন অনুপ জালোটা

Updated By: Oct 8, 2018, 06:07 PM IST
অন্য কারও সঙ্গে 'ঘনিষ্ঠ' জ্যাসলিন, অনুপ দেখলেন নিজের চোখেই!

নিজস্ব প্রতিবেদন : বিগ বস ১২ থেকে বেরিয়ে যেতে হবে অনুপ জালোটা এবং জ্যাসলিন মাথারু জুটিকে। রবিবার এপিসোডের মাঝে এমনই জানান শো-এর সঞ্চালক সলমন খান। কিন্তু, তিনি আরও জানান, বিগ বস অনুপ-জ্যাসলিনকে আরও একবার সুযোগ দিতে চায়। তাই তাঁদের মধ্যে যে কোনও একজনকে বসের ঘরের বাইরে যেতে হবে। যা শুনে অনুপজি স্পষ্ট জানিয়ে দেন, তিনি বাইরে যাচ্ছেন। জ্যাসলিন যেন মন দিয়ে খেলেন। কিন্তু, ব্যাগ গুছিয়ে অনুপ জালোটা বেরোনোর পর তাকে ‘সিক্রেট রুমে’ নিয়ে যাওয়া হয়। আর সেখানে বসেই কি জ্যাসলিনের প্রকৃত রূপ দেখতে পেলেন অনুপজি?

আরও পড়ুন : সম্পত্তির 'লোভে' অনুপ জালোটার সঙ্গে লিভ ইন জ্যাসলিনের? বিস্ফোরণ

ভজন ‘সম্রাট’ বসের ঘর থেকে বেরোনোর পর সিক্রেট রুমে যান। আর বসের ঘরে বসে জ্যাসলিন বলেন, অনুপ জালোটার জন্য সব সময় তাঁকে চাপে থাকতে হত। পাশাপাশি অনুপ জালোটা চলে যাওয়ার পর এখন তিনি ‘সিঙ্গল’ বলেও জানান জ্যাসলিন। পাশাপাশি অনুপজি বসের ঘর থেকে বেরিয়ে গিয়েছেন মনে করে বিগ বসের আর এক প্রতিযোগী শিবাশিষের কাছাকাছি আসতে শুরু করেন জ্যাসলিন। আর সিক্রেট রুমে বসে সেই ছবি দেখে রীতিমত চমকে ওঠেন অনুপ জালোটা।

আরও পড়ুন : যৌন হেনস্থার নাম নিয়ে 'মিথ্যে' বলছেন তনুশ্রী, দাবি নানার

দেখুন সেই ভিডিও ...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এদিকে শুধুমাত্র লিভ ইন সম্পর্কে থেকে কি সম্পত্তির ভাগ পাওয়া যাবে? সম্প্রতি বিগ বসের আইনজীবী প্রতিযোগী রোমিল চৌধুরীকে জিজ্ঞাসা করেন জ্যাসলিন। যা শুনে ফেলেন দীপক ঠাকুর। অনুপজি ঘর থেকে বেরিয়ে যাওয়ার পর রোমিলের সঙ্গে সেই প্রসঙ্গ নিয়েই আলোচনা করতে দেখা যায় দীপক ঠাকুরকে। যা বিগ বসের ঘরের ক্যামেরা এড়ায়নি। তবে জ্যাসলিন তাঁকে এ কথা জিজ্ঞাসা করেছিলেন ঠিকই। কিন্তু, এ বিষয়ে তিনি এখন আর কোন ও আলোচনা করতে চান না বলেও দীপককে জানান রোমিল। পাশাপাশি তিনি আরও বলেন, জ্যাসলিন এই কথা শুনলে, আবার ঝামেলা শুরু হবে। তাই বিষয়টি এড়িয়ে যাওয়াই ভাল বলেও মন্তব্য করেন রোমিল চৌধুরী।

.