নিজস্ব প্রতিবেদন : ‘পদ্মাবত’-এর মুক্তি নিয়ে জ্বলছে গোটা গোবলয়। কারনি সেনার সেই আঁচ থেকে বুধবার রক্ষা পায়নি স্কুল পড়ুয়ারাও। বুধবার গুরুগ্রামে একটি স্কুল বাস লক্ষ্য করে পাথর ছুঁড়তে শুরু করে কারনি সেনা। কারনি সেনার উন্মত্ততার সামনে পড়ে পুলিস নিষ্ক্রিয় ছিল বলে অভিযোগ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : 'পদ্মাবত' নিয়ে কী সিদ্ধান্ত নিল পাকিস্তান, দেখুন 


গুরুগ্রামে স্কুল বাস লক্ষ্য করে কারনি সেনার ওই বিক্ষোভের ছবি এবং ভিডিও ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয়ে যায়। বিষয়টি নিন্দায় মুখর হয়ে ওঠে সব মহল। কারনি সেনার এ হেন কীর্তির বিরুদ্ধে এবার মুখ খুললেন সেলিব্রিটিরাও। নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে উগরে দিলেন ক্ষোভ।


ফারহান আখতার বলেন, ‘স্কুল বাসের উপর হামলা চালানো কোনও প্রতিবাদ নয়। এটা জঙ্গিপনা ছাড়া আর কিছু নয়। যাঁরা ওই ধরনের আচরণ করছেন, তাঁরা জঙ্গি।’


 



ভূমি পেদনেকরও বিষয়নি সরব হন। তিনি বলেন, ‘আমি বিশ্বাসই করতে পারছি না। স্কুল বাসের উপর হামলা, এটা তোমাদের প্রতিবাদ?’ বলেও প্রশ্ন তোলেন ভূমি।


 



জ্যাকি ভাগনানিও বিষয়টি নিয়ে সরব হন। বিক্ষোভ দেখাতে গিয়ে স্কুল বাসের উপর হামলা কখনওই সমর্থনযোগ্য নয় বলেও মন্তব্য করেন বলিউডের এই অভিনেতা।


 



বুধবার স্কুল বাসের উপর হামলা নিয়ে যে ভিডিও ভাইরাল হয় সেখানে দেখা যায়, পাথরের হাত থেকে বাঁচতে আসনের তলায় লুকিয়ে পড়ছে শিশুরা। এক শিশুকে হাতে জড়িয়ে ধরে বাঁচানোর চেষ্টা করছেন শিক্ষক। তারমধ্যে চারদিকে ছড়িয়ে জানালার কাঁচের টুকরো।