নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানি গায়িকা রবি পিরজাদাকে সমর্থন করে নিজের নগ্ন ছবি শেয়ার করলেন মালিশা হিনা খান। পাকিস্তানি-আফগানি অভিনেত্রী মালিশা নিজের ট্যুইটার হ্যান্ডেলে ওই ছবি শেয়ার করেন। যে ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



সম্প্রতি পাকিস্তানি গায়িকা রবি পিরজাদার বেশ কয়েকটি নগ্ন ছবি এবং ভিডিয়ো প্রকাশ্যে আসে। ওই ছবি এবং ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা হু হু করে ছড়িয়ে পড়ে। যা নিয়ে গোটা পাকিস্তান জুড়ে জোর জল্পনা শুরু হয়ে যায়। কড়া সমালোচনার মুখে পড়ে শেষ পর্যন্ত বিনোদন জগত থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেন রবি পিরজাদা। তিনি ক্ষমা চেয়ে বিনোদন জগত থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্তের ঘোষণা করেন। তবে ওই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত চেয়ে পাকিস্তানের সাইবার ক্রাইম বিভাগের দ্বারস্থ হন রবি পিরজাদা।


আরও পড়ুন : ​ঐশ্বর্যের পাশে দাঁড়িয়ে ছবি, অভিষেককে 'হনুমান' বলে কটাক্ষ নেটিজেনদের


প্রসঙ্গত, সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হুমকি দেন রবি পিরজাদা। গলায় সাপ জড়িয়ে মোদীকে হুমকি দেন তিনি। এরপরই আলোচনার কেন্দ্রে উঠে আসতে শুরু করেন রবি পিরজাদা।
বিনোদন জগত থেকে রবি পিরজাদা বিদায় নেওয়ার পরই তাঁকে সমর্থন করে নিজের নগ্ন ছবি শেয়ার করেন মালিশা হিনা খান। প্রসঙ্গত, নিজের কেরিয়ার তৈরির জন্য মাঝে মধ্যে মুম্বইতেও থাকেন মালিসা হিনা খান। (রবি পিরজাদার ছবি সোশ্য়াল হ্যান্ডেল থেকে নেওয়া)