ঐশ্বর্যের পাশে দাঁড়িয়ে ছবি, অভিষেককে 'হনুমান' বলে কটাক্ষ নেটিজেনদের

পালটা কোনও মন্তব্য করেননি অভিষেক 

Updated: Nov 13, 2019, 01:23 PM IST
ঐশ্বর্যের পাশে দাঁড়িয়ে ছবি, অভিষেককে 'হনুমান' বলে কটাক্ষ নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন: ফের সমালোচনার মুখে অভিষেক বচ্চন। ঐশ্বর্যর পাশে দাঁড়িয়ে ছবি তোলায় তাঁকে (আঙুর কে সাথ মে লাঙ্গুর) অর্থাত 'বাদরের গলায় মুক্তোর মালা'-র সঙ্গে তুলনা করে করা হয় কটাক্ষ।
সম্প্রতি মুকেশ আম্বানির বোন নীতা কোঠারির মেয়ের বিয়ের আগে জমকালো পার্টির আয়োজন করা হয়। আম্বানিদের ওই পার্টিতে হাজির হন বলিউডের একাধিক তারকা। শাহরুখ খান থেকে শুরু করে অনিল কাপুর কিংবা অভিষেক-ঐশ্বর্য, আম্বানি বাড়িতে বিয়ের বাদ্যি বাজতেই যেন চাঁদের হাঁট বসে সেখানে।

আরও পড়ুন : ২১ বছরের সাইয়ের প্রেমে হাবুডুবু খাচ্ছেন সলমন, জানেন!
আম্বানি বাড়ির ওই পার্টিতে লাল রঙের সালওয়ার কামিজে সেজে হাজির হন ঐশ্বর্য। কালো রঙের প্যান্টসুটে স্ত্রীর পাশে দাঁড়িয়ে জুনিয়র বচ্চন যখন পোজ দেন, তখন বার বার ঝলসে ওঠে ক্যামেরার ফ্ল্যাশ। কিন্তু অভিষেক এবং ঐশ্বর্যের ওই ছবি প্রকাশ্যে আসতেই ফের সক্রিয় হয়ে ওঠেন নেটিজেনদের একাংশ।


কেউ ঐশ্বর্যের পাশে অভিষেক বচ্চনকে আঙুর কে সাথ মে লাঙ্গুর বলে কটাক্ষ করতে শুরু করেন, আবার কেউ আবার অভিষেককে চামচ বলে কটাক্ষ করতে শুরু করেন। 

আরও পড়ুন : 'আন্টি' বলায় ৪ বছরের শিশুকে অশ্লীল গালিগালাজ, নিজের সাফাই দিয়ে কী বললেন স্বরা
শুধু তাই নয়, অভিষেক-ঐশ্বর্যের ওই ছবি দেখে বচ্চন বাড়ির বউমা কি অন্তঃসত্ত্বা বলে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। যদিও নেটিজেনদের কটাক্ষ এবং প্রশ্নের মুখে পড়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি অভি-অ্যাশ। তবে এই প্রথম নয়, এর আগেও বহুবার নেটিজেনদের কটাক্ষ এবং সমালোচনার মুখে পড়তে হয়েছে অভিষেক বচ্চনকে।


কখনও অভিষেককে বেকার বলে করা হয়েছে কটাক্ষ। আবার তাঁর সিনেমা মনমর্জিয়া বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর তিনি যেন বড়াপাওয়ের দোকান খোলেন বলে পরামর্শ দেওয়া হয়। আবার বেকার হয়েও অভিষেক কীভাবে বিলাসবহুল জীবনযাপন করেন, তা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। যদিও প্রত্যেকবার আক্রমণের মুখে পড়ে তার যোগ্য জবাব দিতে পিছপা হননি অভিষেক বচ্চন।