নিজস্ব প্রতিবেদন : পাকিস্তানের রেস্তোরাঁ 'সুইং'-এর প্রচারে আলিয়া ভাট (Alia Bhatt)! বিজ্ঞাপনের জন্য ব্যবহৃত দৃশ্যটি হঠাৎ দেখলে চমকে যেতে হয়। তবে নাহ, ভালো করে দেখলেই বুঝতে পারবেন দৃশ্যটি আসলে সঞ্জয়লীলা বনশালি পরিচালিত 'গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি'(Gangubai Kathiawadi)র দৃশ্য। যেখানে হাতের ইশারায় রোজগারের জন্য পুরুষদের ডাকতে দেখা যায় 'গাঙ্গুবাই' আলিয়াকে। আর সেই দৃশ্যই প্রচারের জন্য ব্যবহার করে বিপাকে পাকিস্তানি রেস্তোরাঁ 'সুইং'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

'গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি' ছবি থেকে আলিয়ার এই দৃশ্য ব্যবহার করে ট্যাগ লাইনে সুইং-এর তরফে লেখা হয়েছে 'আজা না রাজা, কীসের জন্য অপেক্ষা করছেন'। জানানো হয়েছে রেস্তোরাঁটা সোমবার পুরুষদের জন্য ২৫ শতাংশ ছাড় দিচ্ছে। বিজ্ঞাপনটি ছড়িয়ে পড়তেই নেট মাধ্যমে পাক রেস্তোরাঁ কর্তৃপক্ষকে তুলোধনা করেছেন নেট নাগরিকরা। এধরনের প্রচার 'কুরুচিকর' বলে মন্তব্য করেছেন এক নেটিজেন। এক ব্যক্তি লিখেছেন, 'এ ধরনের যন্ত্রণাদায়ক দৃশ্যটি কীভাবে কেউ নিজেদের লাভের জন্য ব্যবহার করতে পারেন!' কেউ লিখেছেন এধরনের দৃশ্য প্রচারের জন্য ব্যবহার করেই আপনারা বুঝিয়ে দিয়েছেন, আপনারা কতটা নীচু মানসিকতার!' কেউ আবার এই বিজ্ঞাপনটিকে 'নারী বিদ্বেষী' বলে কটাক্ষ করেছেন। 


আরও পড়ুন-অভিনেতার রহস্য মৃত্যু, উদ্ধার ১৮ বছরের টাইলার স্যান্ডার্সের দেহ



যদিও 'গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি' ছবির দৃশ্য ব্যবহার করে পাক রেস্তোরাঁর এভাবে প্রচার চালানো প্রসঙ্গে পরিচালক সঞ্জয়লীলা বনশালি বা ছবির কলাকুশলীরা কোনও মন্তব্য করেননি। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)