জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অচেনা নম্বর থেকে ফোন, সেই ফোন থেকেই শুরু নানা বিপত্তি। আসলে সেই ভুয়ো ফোন থেকেই পরিচয় হয় দুজনের আর সেখান থেকেই শুরু নতুন গল্প। আর সেই গল্প কোথায় পৌঁছায়? এই সব প্রশ্নের উত্তর জানতে হলে দেখতে হবে পরিচালক শমীক রায়চৌধুরীর ছবি ‘বেলাইন’। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Women's Day: টলিউডে চমক! পরিচালনা থেকে অভিনয় সবাই মেয়ে, নারীদিবসে ঘোষণা ঋতুপর্ণার...


ষাটোর্ধ্ব এক বৃদ্ধ। চাকরি জীবন শেষ হওয়ার পর অফুরন্ত অবসর। কাজ বলতে টিভি দেখা, খাওয়া দাওয়া, ঘুম। এই সাদামাঠা জীবনই একদিন ১৮০ ডিগ্রি ঘুরে গেল। ঘুরিয়ে দিল একটা ভুল ফোন। অচেনা এক যুবতীর ফোন পান বৃদ্ধ। আলাপ নেই দু’জনের। কিন্তু ফোনের মাধ্যমে সেই যুবতীর জীবনে প্রবেশ করেন বৃদ্ধ। কী ভাবে তা সম্ভব হল? এর পর? কোন দিকে মোড় নেয় গল্প?


রহস্যে মোড়া এই গল্পে বৃদ্ধের ভূমিকায় অভিনয় করেছেন  পরান  বন্দ্যোপাধ্যায়। যুবতীর চরিত্রে অভিনয় করেছেন শ্রেয়া ভট্টাচার্য। শ্রেয়াকে এর আগে কৌশিক গঙ্গোপাধ্যায়ের "জ্যেষ্ঠপুত্র", সম্প্রতি "কেমিস্ট্রি মাসি"-তে দেখেছেন। ছবিতে শ্রেয়া অভিনীত চরিত্রটি লিভ-ইন রিলেশনশিপে রয়েছে। তার পার্টনারের চরিত্রে অভিনেতা তথাগত মুখোপাধ্যায়। সে এখন টেলিভিশনে পরিচিত মুখ। দুই লিভ-ইন পার্টনারের সম্পর্ক মোটেই ভাল নয়। সমস্যায় জর্জরিত। ওই বৃদ্ধ ফোনে আড়ি পাততে গিয়ে কীভাবে এই দুটো ছেলেমেয়ের সমস্যায় জড়িয়ে পড়ে তা জানতে হলে "বেলাইন" দেখতে হবে। 


আরও পড়ুন-Rakhi Sawant| Adil Khan Durrani: 'এটাই প্রথম বিয়ে', রাখিকে মিথ্যেবাদী তকমা দিয়ে ফের নিকাহ আদিলের...


ইতিমধ্যেই 'বেলাইন'-এর ট্রেলার মুক্তি পেয়েছে। ভাল সাড়া ফেলেছে ট্রেলারটি। ট্রেলার মুক্তির দিন ছবির সমস্ত কলাকুশলী উপস্থিত ছিলেন। পরিচালক শমীক রায়চৌধুরীর কথায়, "ছবিটি আসলে দুটো ঘরের গল্প। এই দুই ঘরের গল্পের পরতে পরতে আছে চমক।  গল্পের শেষে রয়েছে সমস্ত চমকের উত্তর। ছবিটা আশাকরি সবার ভাল লাগবে। ছবিটা সবাই হলে গিয়ে দেখুন।" 'বেলাইন' মুক্তি পাচ্ছে ২৯ মার্চ।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)