Women's Day: টলিউডে চমক! পরিচালনা থেকে অভিনয় সবাই মেয়ে, নারীদিবসে ঘোষণা ঋতুপর্ণার...

Rituparna Sengupta: বেশ কয়েক বছর পরে, আবার থ্রিলার ছবিতে ফিরছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবির চিত্রনাট্যে উঠে এসেছে সাইবার ক্রাইমের মতো বিষয়। তবে এই ছবির বৈশিষ্ঠ্য হতে চলেছে ছবির পরিচালনা থেকে অভিনয় সবেতেই রয়েছেন নারীরা।  

Updated By: Mar 8, 2024, 03:08 PM IST
Women's Day: টলিউডে চমক! পরিচালনা থেকে অভিনয় সবাই মেয়ে, নারীদিবসে ঘোষণা ঋতুপর্ণার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আপনার হাতের স্মার্টফোন, যেটা আপনাকে সারা দুনিয়ার সঙ্গে যুক্ত করে সেটাই আপনাকে ঠিক কতটা বিপদে ফেলতে পারে, তা ভেবে উঠতে পারবেন না। এক লহমায় কেড়ে নিতে পারে সারাজীবনের উপার্জন। সাইবার ক্রিমিনালদের প্ররোচনায় আপনার সঙ্গে যে কোনও মুহূর্তে ঘটে যেতে পারে প্রতারণা। এখন প্রতিনিয়তই এই ফাঁদে পা দিচ্ছেন অনেকেই। তাই সাইবার ক্রাইম নিয়ে মানুষের মধ্যে সচেতনতা বাড়ানোর ইচ্ছা নিয়ে মাঠে নেমেছেন নবীন পরিচালক দেবারতি ভৌমিক। 

আরও পড়ুন- Aamir Khan: প্লেনে চেপেই চাঁদের মাটিতে পা আমিরের! ভাইরাল ভিডিয়ো...

ধরুন, আপনার ফোনে একটা মেসেজ ঢুকল যে আজ রাতের মধ্যেই আপনার বাড়ির ইলেক্ট্রিসিটি কেটে দেওয়া হবে, যদি বিল অদেয় থাকে, সঙ্গে একটা পেমেন্ট লিঙ্ক। দুম করে সেটা টিপে দিলেন, তারপর দেখলেন সেটা কিছুতেই খুলছে না। আপনি হাল ছেড়ে দিলেন কিন্তু সেই মুহূর্তে একদল হ্যাকার আপনার ফোন থেকে ব্যাঙ্ক সংক্রান্ত যাবতীয় তথ্য নিয়ে ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফাঁকা করে দিল।  হ্যাঁ, ঠিক এভাবেই হয় সাইবার ক্রাইম আর এই ধরনের ক্রাইম নিয়েই কথা বলতে আসছে নবীন পরিচালক দেবারতি ভৌমিকের পরবর্তী ছবি “নজরবন্দী”। 

বেশ কয়েক বছর পরে, আবার থ্রিলার ছবিতে ফিরছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এই ছবিতে সঙ্গে থাকছে মধুমিতা সরকার, অনিন্দিতা বোস, রাজনন্দিনী পল। ছবিতে ঋতুপর্ণার মায়ের ভূমিকায় সোহাগ সেন। এই ছবিতে নাকি পুরুষবর্জিত, অর্থাৎ ফ্রেমে নাকি থাকবে না একজন পুরুষও। ছবির চিত্রনাট্য সাজিয়েছেন দেবারতি নিজেই, ওঁর দাবী “এরকম কাজ আগে কখনও বাংলা বা ভারতীয় ছবিতে হয়নি। তাই সকলের দেখার আগ্রহ থাকবে। তবে পুরুষ বর্জিত চিত্রনাট্য লেখা ভারী কঠিন।” 

বোঝাই যাচ্ছে, ছবিতে থাকবে মারামারির দৃশ্য, গান, সম্পর্কের টানাপোড়েন আবার সেই সঙ্গে বিনোদনমূলক কমার্সিয়াল ছবির মালমশলা।বাংলা ছবিতে শুধু মাত্র মহিলা চরিত্র নিয়ে এরকম পূর্ণ দৈর্ঘ্যর ছবি আগে হয়নি, তাই এই ছবি দেখতে দর্শক যে আগ্রহী হবে এমনটাই মনে করছেন ছবির কুশীলবরা।

আরও পড়ুন- Nayanthara: শাহরুখে ঘুরল মাথা! জওয়ানের পর বিচ্ছেদের পথে দক্ষিণি হার্টথ্রব?

কিন্তু কেন এমন ছবি বানানোর সিদ্ধান্ত নিলেন পরিচালক? একটা পূর্ণ দৈর্ঘ্যের কমার্শিয়াল ছবিতে শুধু নায়িকারা ফাইট করবেন, বুদ্ধি দিয়ে অপরাধ করবেন আবার বুদ্ধি দিয়েই তার সমাধান হবে, নাছ, গান, বাইক চালানো সবই তো পারে মেয়েরা, তাহলে একটা গোটা ছবি কেন নয়! “নজরবন্দী” ছবির প্রযোজনার দায়িত্বে আছেন মুম্বইয়ের প্রযোজনা সংস্থা কথাবিন্যাস মিডিয়া। মে মাসের মাঝামাঝি শুটিং শুরু হচ্ছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.