নিজস্ব প্রতিবেদন: নেট নাগরিকের অদ্ভূত দাবির মুখে পূজা হেগড়ে। বলিউড (Bollywood) অভিনেত্রীর নগ্ন ছবি দেখতে চেয়ে সম্প্রতি আবদার করেন এক নেট নাগরিক। অনুরাগীর সেই দাবি দেখে চমকে গেলেও, ঘাবড়ে যাননি 'মহেঞ্জোদরো' অভিনেত্রী। অনুরাগীর সেই আবদারের দাবিতে নিজের খালি পায়ের ছবি শেয়ার করেন পূজা। শুধু তই নয়, নগ্ন পায়ের ছবি শেয়ার করে 'নঙ্গে পাও' বলে সেখানে ক্যাপশন জুড়ে দেন পূজা হেগড়ে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন...



সম্প্রতি ইনস্টাগ্রামে শুরু হয়েছে 'পোস্ট আ ফটো অফ' নামে একটি নতুন ট্রেন্ড। যেখানে তারকারা তাঁদের নিজেদের বিভিন্ন সময়ের ছবি শেয়ার করতে শুরু করেন। কখনও তারকারা তাঁদের ছোটবেলার ছবি শেয়ার করছেন ওই ট্রেন্ডের জেরে, কখনও আবার পরিবারের সঙ্গে নিজেদের ছবি শেয়ার করে উঠে আসছেন পেজ থ্রির পাতায়। সোশ্যাল মিডিয়ার সেই ট্রেন্ডে সামিল হন পূজা হেগড়েও। 'পোস্ট আ ফটো অফ'-এর ট্রেন্ডে অভিনেত্রী পূজার নগ্ন ছবি দেখতে চান এক ব্যক্তি। ওই নেট নাগরিকের দাবি দেখে ঘাবড়ে না গিয়ে, কার্যত বুদ্ধির জেরে বিষয়টি সামলে নেন পূজা হেগড়ে (Pooja Hegde)। 


আরও পড়ুন : Farmers' Protest : কৃষকরা নন, গন্ডগোল পাকাচ্ছে 'জঙ্গিরা', ফুঁসলেন Kangana


অভিনেত্রী নিজের নগ্ন পায়ের ছবি শেয়ার করে 'নঙ্গে পাও' বলে সেখানে ক্যাপশন জুড়ে দেন। পূজা হেগড়ের পায়ের ওই ছবি এবং ক্য়াপশন দেখে হেসে ফেলেন অনেকে। 'হাউসফুল ৪' অভিনেত্রী যে নিজের বুদ্ধির জেরে গোটা বিষয়টিকে এক অন্য মাত্রায় পৌঁছে দিয়েছেন, তেমনই মনে করছেন অনেকে। 


আরও পড়ুন : Farmers' Protest : 'বিদেশি অপপ্রচারের' বিরুদ্ধে রুখে দাঁড়ান, সরব বলিউড তারকারা


যদিও এই প্রথম নয়, যখন বলিউডের একাধিক তারকাদের বিভিন্ন ধরনের আলটপকা প্রশ্নের মুখে পড়তে হয়। তা শাহরুখ খানের বাড়ি মন্নত ভাড়া পাওয়া যাবে কি না-র মতো প্রশ্ন হোক কিংবা করিনা কেন দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার সিদ্ধান্ত নিলেন বলে তোলা প্রশ্ন। সবকিছু মিলিয়ে বলিউড তারকারা যে সব সময় নেট নাগরিকদের নজরে থাকেন, তা ফের স্পষ্ট হয়ে গেল পূজা হেগড়ের বিষয় থেকে।