নিজস্ব প্রতিবেদন : আর কয়েকদিনের মধ্যই দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা কাপুর খান। ফেব্রুয়ারি মাসেই করিনা, সইফের জীবনে আসতে চলেছে তাঁদের দ্বিতীয় সন্তান। তৈমুর দাদা হওয়ার আগে লাস্ট ট্রাইমেস্টারে করিনা তাঁর শেষ ফটোশ্যুট সেরে ফেললেন। কি অবাক লাগছে শুনতে? তাহলে দেখুন এই ভিডিয়ো...



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

লাস্ট ট্রাইমেস্টারে করিনা যে ফটোশ্যুট করেন, তার ভিডিয়ো অভিনেত্রী নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেননি। অন্য একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করা হয় করিনার (Kareena Kapoor Khan) একটি  ভিডিয়ো। যেখানে বেবোর ফটোশ্যুটের কোনও ভিডিয়ো বা ছবি আপলোড করা না হলেও, নায়িকার নাচের একটি ভিডিয়ো শেয়ার করা হয়। যেখানে কমলা এবং সাদা রঙের স্কার্ট, টপ পরে নাচতে দেখা যায় করিনাকে। দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পরও করিনার কাজের মুডে যে কোনও ভাটা পড়েনি, অভিনেত্রীর ভিডিয়ো থেকেই তা স্পষ্ট।


আরও পড়ুন : ​ইন্দিরা গান্ধীর চরিত্রে Kangana, ছবি প্রকাশ নায়িকার


করিনার ওই নতুন ভিডিয়ো দেখে তাঁকে ভালবাসা জানাতে শুরু করেন অভিনেত্রীর অনুরাগীরা।


আরও পড়ুন : বিজেপিতে যোগ দিলেন 'খড়কুটোর' বাবিন


এদিকে সম্প্রতি সইফ আলি খান (Saif Ali Khan) জানান, ফেব্রুয়ারি মাসের প্রথম দিকে তৈমুর (Taimur Ali Khan) দাদা হচ্ছে। তাঁদের দ্বিতীয় সন্তানের আসার কথা প্রথমে মার্চে থাকলেও, দিনক্ষণ এগিয়ে এসেছে। ফলে ফেব্রুয়ারিতেই তাঁদের বাড়িতে দ্বিতীয় সন্তানের আগমন হচ্ছে বলে জানান সইফ আলি খান। দ্বিতীয় সন্তানের জন্মের পর, পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে তবেই সইফ ফের শ্যুটিংয়ে ফিরবেন বলে জানিয়েছেন। পিতৃত্বকালীন ছুটি শেষ করে সইফ শুরু করবেন আদিপুরুষের শ্যুটিং। ওই ছবিতে প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। আদিপুরুষে লঙ্কেশ রাবণের ভূমিকায় দেখা যাবে সইফ আলি খানকে।