ইন্দিরা গান্ধীর চরিত্রে Kangana, ছবি প্রকাশ নায়িকার

এটি একটি রাজনৈতিক ছবি। যেখানে তিনি ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা ।

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 29, 2021, 05:30 PM IST
ইন্দিরা গান্ধীর চরিত্রে Kangana, ছবি প্রকাশ নায়িকার

নিজস্ব প্রতিবেদন : ​এবার ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। জয়ললিতার বায়েপিকের পর ভারতের প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কঙ্গনাকে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ইতিমধ্যেই বিষয়টি নিয়ে ইঙ্গিত দেন কঙ্গনা। যেখানে তিনি জানান, ইন্দিরা গান্ধীর কোনও বায়োপিক তৈরি করা হচ্ছে না। এটি একটি রাজনৈতিক ছবি। যেখানে তিনি ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করবেন তিনি।

 

কঙ্গনা ট্যুইট করে ইতিমধ্যেই ইন্দিরা গান্ধীকে নিয়ে তাঁর পরবর্তী সিনেমার লুক প্রকাশ করেছেন। ইন্দিরা গান্ধীকে নিয়ে যে ছবি তৈরি করা হচ্ছে, তার চিত্রনাট্যের কাজ প্রায় শেষ হয়ে গিয়েছে। এই ছবিতে কঙ্গনার পাশপাশি আরও বেশ কয়েকজন অভিনেতা রয়েছেন। ইন্দিরা গান্ধীকে নিয়ে যে রাজনৈতিক ছবি তৈরি করা হচ্ছে,তা নিয়ে তিনি উচ্ছ্বসিত বলে জানান কঙ্গনা।

আরও পড়ুন : বিজেপিতে যোগ দিলেন 'খড়কুটোর' বাবিন

এদিকে প্রজাতন্ত্র দিবসে কৃষকদের (Framers Protest) ট্রাক্টর মিছিল নিয়ে রাগে ফুঁসে ওঠেন কঙ্গনা। তিনি বলেন, যে বা যাঁরা কৃষক আন্দোলনকে সমর্থন করছেন, তাঁদের প্রত্যেকে গারদে ভরা হোক। এমনকী, কৃষক আন্দলোনকে সমর্থন করে, দিলজিৎ, প্রিয়াঙ্কারা সব কোথায় গেলেন বলেও প্রশ্ন তোলেন কঙ্গনা। এমনকী, কৃষক আন্দোলনকে যাঁরা সমর্থন করেন, তাঁদের সন্ত্রাসবাদী বলেও কটাক্ষ করেন কঙ্গনা।