নিজস্ব প্রতিবেদন: ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়ছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। 'E news', ' The Blast' সহ বেশকিছু আন্তর্জাতিক ওয়েবসাইট সূত্রে জানা যাচ্ছে বিয়ের জন্য ইতিমধ্যেই লাইসেন্স পেয়ে গিয়েছেন এই তারকা দম্পতি। মার্কিন যুক্তরাষ্ট্র ও ভারত, দুই দেশেই যাতে তাঁদের বিয়ে বৈধ বলে গণ্য হয় সেই ব্যবস্থাই করছেন প্রিয়াঙ্কা-নিক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

'দ্যা ব্লাস্ট' সূত্রে খবর গত সপ্তাহেই প্রিয়াঙ্কা ও নিক বেভারলি হিলসের আদালতে গিয়েছিলেন কাগজপত্রে সই-সাবুদ করতে। জানা যাচ্ছে নিয়ম অনুযায়ী মার্কিন নিয়ম অনুসারে এই লাইসেন্স পাওয়ার ৩০ থেকে ৬০ দিনের মধ্যে বিয়ে করতে হবে প্রিয়াঙ্কা ও নিককে। তারপর ফের কাগজপত্র জমা দিতে হবে তাঁদের। জানা যাচ্ছে প্রিয়াঙ্কা ও নিক এই লাইসেন্স রাজস্থানের যোধপুরে বিয়ের দিন নিয়ে আসবেন।


আরও পড়ুন-রোহমানকে বিয়ে, মুখ খুললেন সুস্মিতা


প্রসঙ্গত, আগামী ১ ডিসেম্বর যোধপুরের উমেদভবনে বিয়ে করতে চলেছেন। বিয়ের আগে ২৯ ও ৩০ তারিখ রয়েছে সঙ্গীত ও মেহেন্দির অনুষ্ঠান। প্রিয়াঙ্কার বিয়েতে মাত্র ২০০ জনকে আমন্ত্রণ জানানো হয়েছে বলে খবর। নিমন্ত্রণের তালিকা থেকে বাদ পড়েছেন দেশি গার্লের প্রাক্তনরা। গত অগস্ট মাসে মুম্বইতে প্রিয়াঙ্কার বাড়িতেই হয়েছে রোকা-র অনুষ্ঠান। ইতিমধ্যেই আইবুড়ো ভাত ও ব্যাচেলরেট পার্টি সবই সেরে ফেলেছেন পিগি চপস।


আরও পড়ুন-কন্নড় ও সিন্ধি রীতিতে বিয়ে, ফাঁস হল দীপিকার বিয়ের সাজ






প্রিয়াঙ্কা চোপড়াকে এর পরে হলিউড ছবি ‘ইজ নট ইট রোমান্টিক?’ ছবিতে দেখা যাবে। পাশাপাশি সোনালি বোস পরিচালিত বলিউড ছবি ‘দ্য স্কাই ইজ পিংক’-এও অভিনয় করছেন তিনি।প্রিয়াঙ্কা ছাড়া এই ছবিতে রয়েছেন ফারহান আখতার ও জাইরা ওয়াশিম।


আরও পড়ুন-'দীপবীর'-এর বিয়ে, গোলাপে মুড়ে ফেলা হচ্ছে বিছানা!