নিজস্ব প্রতিবেদন : ব্যান্দ্রার তাজ ল্যান্ড এন্ড-এ বসে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের তৃতীয় রিসেপশন। বলিউডের বন্ধু এবং সহকর্মীদের জন্য ২০ ডিসেম্বর ওই পার্টির আয়োজন করেন নবদম্পতি। যেখানে রণবীর সিং, দীপিকা পাডুকন থেকে শুরু করে সলমন খান, হাজির ছিলেন বলিউডের তাবড় সেলেবরা। কিন্তু, রিসেপশন পার্টি শেষ করে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস কোথায় গেলেন জানেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : প্রিয়াঙ্কা-নিকের রিসেপশনে রণবীর-দীপিকার উদ্দাম নাচ, দেখুন ভিডিও
রিপোর্টে প্রকাশ, ব্যান্দ্রার তাজ ল্যান্ড এন্ড-এ পার্টি শেষ করে সলমন খানের বাড়ির দিকে রওনা দেন নিক-প্রিয়াঙ্কা। সলমন খানের ব্যান্দ্রার গ্যালাক্সির দিকে ছুটে যায় নিক-প্রিয়াঙ্কার গাড়ি। অবাক লাগছে শুনে?


তাহলে দেখুন সেই ভিডিও...


 



'ভারত' থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে যাওয়ার পর থেকেই সলমন খানের সঙ্গে তাঁর সম্পর্ক যেন প্রশ্নের মুখে পড়ে যায়। যদিও সলমন খান বার বার দাবি করেছেন, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তাঁর বন্ধুত্ব অটুট রয়েছে। এমনকী, প্রিয়াঙ্কা-নিকের বিয়ের দিন যোধপুরে হাজির হন সলমন খানের বোন অর্পিতা খান শর্মা এবং তাঁর ছেলে আহিলও। কিন্তু, তা সত্বেও ধন্দ যেন কিছুতেই কাটছিল না। অবশেষে বৃহস্পতিবার প্রিয়াঙ্কা-নিকের মুম্বই রিসেপশনে হাজির হন সলমন খান। যা পাপারাত্জির নজর এড়িয়ে যায়নি। এরপর পার্টি শেষ করে সলমন খানের গ্যালাক্সির দিকে ছুটে যায় প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের গাড়ি। এরপর থেকেই ফের একপ্রস্থ জোর আলোচনা শুরু হয়ে যায় বি টাউন জুড়ে।