নিজস্ব প্রতিবেদন: মা হতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া? সম্প্রতি, এমনই গুঞ্জন বি-টাউন ও লস অ্যাঞ্জেলসে ঘোরাফেরা করছে। অনেকেই বলছেন, প্রিয়াঙ্কার গর্ভে এসেছে নিকের সন্তান। সম্প্রতি, নিউ ইয়র্ক ফ্যাশান উইকের একটি ভিডিওতে প্রিয়াঙ্কার 'বেবি বাম্প' একপ্রকার স্পষ্ট বলেই মনে করছেন প্রিয়াঙ্কা-নিকের ভক্তরা। মার্কিন পাপারাৎজিদের ক্যামেরায় তোলা এই ভিডিওতে প্রিয়াঙ্কার ছোট্ট 'বেবি বাম্প' দেখা যাচ্ছে বলেই মনে করা হচ্ছে। দেখুন সেই ভিডিও...



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রিয়াঙ্কার এক ঘনিষ্ঠ বন্ধু পিঙ্কভিলা কে জানিয়েছেন, ''প্রিয়াঙ্কা-নিক দুজনেই বাচ্চা ভীষণ ভালোবাসে। প্রিয়াঙ্কা যেমন তাঁর ভাইঝিকে ভীষণ ভালোবাসেন। তেমনই নিক তাঁর ভাইয়ের মেয়ের কাছে বেশ প্রিয়। ২০১৮-তে যিনি প্রিয়াঙ্কা-নিক স্বপ্নের বিয়ে সারতে পারেন, তাহলে ২০১৯এ মাতৃত্বের বিষয়ে প্রিয়াঙ্কা ভীষণই উৎসাহী।'' প্রিয়াঙ্কা নিকের এই বন্ধুর কথা থেকে ধরে নেওয়া যেতে পারে এবছরেই প্রিয়াঙ্কা-নিকের জীবনে আসছে তাঁদের প্রথম সন্তান।


আরও পড়ুন-পুলওয়ামা জঙ্গি হামলা, মুখ খুললেন বলিউড তারকারা




ছবি: ভাইঝির সঙ্গে নিক



প্রসঙ্গত, প্রিয়াঙ্কা তাঁর তৃতীয় বলিউড ছবি 'ইজ নট ইট রোম্যান্টিক'-এর প্রিমিয়ারে গিয়ে বলেন, মাতৃত্ব তো আসবেই। প্রকৃতির নিয়মেই আমি নিকের সন্তানের মা হব। 


আরও পড়ুন-রণবীর-আলিয়ার ভ্যালেন্টাইন'স ডে-র ডিনারে উপচে পড়ল ভালোবাসা