রণবীর-আলিয়ার ভ্যালেন্টাইন'স ডে-র ডিনারে উপচে পড়ল ভালোবাসা

 রণবীরকে দেখা যায় বিরক্ত ও উত্তেজিত হয়ে আলিয়াকে কিছু একটা বলতে। 

Updated By: Feb 15, 2019, 02:36 PM IST
রণবীর-আলিয়ার ভ্যালেন্টাইন'স ডে-র ডিনারে উপচে পড়ল ভালোবাসা

নিজস্ব প্রতিবেদন: কথায় বলে, যত ঝগড়া তত ভাব। রণবীর-আলিয়ার দশাটা এখন ঠিক তেমনই। ভ্যালেন্টাইন'স ডে-তে 'গলি বয়' দেখে রণবীর-আলিয়া যখন বের হলেন তখন আলিয়ার মুখ প্রায় কাঁদো কাঁদো। এরপর গাড়ির মধ্যে তাঁদের ঝগড়া করতে দেখা যায়। অবশ্য আলিয়া চুপই ছিলেন। রণবীরকে দেখা যায় বিরক্ত ও উত্তেজিত হয়ে আলিয়াকে কিছু একটা বলতে। 

আরও পড়ুন-পুলওয়ামা জঙ্গি হামলা, মুখ খুললেন বলিউড তারকারা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

রণবীর-আলিয়ার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয়। আলিয়ার সঙ্গে এমন ব্যবহারের জন্য রণবীরের প্রতি ক্ষোভ প্রকাশ করেন ভক্তরা। অনেকেই আলিয়াকে রণবীরের থেকে দূরে থাকার পরামর্শ দেন। তবে সে যাই হোক, রণবীর-আলিয়ার ভাইরাল হওয়া ঝগড়ার ভিডিওর পরপরই তাঁদের একটু অন্যরকম একটি ছবি ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেটা হল রণবীর-আলিয়ার ভ্যালেন্টাইন'স ডে-র রোম্যান্টিক ডিনারের। যে ছবিটি পোস্ট করেছেন রণবীরর রাঁধুনি হর্ষ। ডিনারে তিনিই রণবীর-আলিয়ার জন্য তিন ধরনের খাবার বানানোর কথা জানিয়েছেন। তাঁদের খাদ্য তালিকায় রয়েছে অ্যাভোকাডো, লাল লঙ্কা, দারচিনি ও রসুন দিয়ে বানানো অ্যাসপারাগাস, ট্রাফল, স্যামন, আর মিস্টির তালিকায় ছিল চকোলেট, চেরি, ভ্যানিলার মতো খাবার।

আরও পড়ুন-গাড়ির মধ্যেই জোর ঝগড়া আলিয়া-রণবীরের, ভাইরাল ভিডিও

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

যাই হোক রণবীরের রাঁধুনির এই পোস্টের দৌলতে রণবীর-আলিয়ার ভ্যালেন্টাইন'স ডে-র স্পেশাল ডিনারের কথা প্রকাশ্যে এসেছে। রাঁধুনি হর্ষ মজা করে লিখেছেন যেধরনের খাবার বানানো হয়েছে সেই সমস্ত খাবারের দৌলতে ভালোবাসা নাকি আরও বাড়ে।

আরও পড়ুন-ভ্যালেন্টাইন'স ডে জমজমাট 'নেটওয়ার্ক'-এর গান

.