নিজস্ব প্রতিবেদন: পরনে লাল-সাদা চেক শার্ট আর লুঙ্গি, মাথায় টাক, মুখে সাদা দাঁড়ি- নববর্ষের দিন টলিউডের ইন্ডাস্ট্রিকে এই চেহারায় দেখে চমকে যাওয়ারই কথা। আসলে এটি বুম্বাদার আসন্ন ছবির লুক।‘সুইৎজারল্যান্ড’ খ্যাত পরিচালক শৌভিক কুণ্ডুর আসন্ন ছবি ‘আয় খুকু আয়’-তে (Aay Khuku Aay) দিতিপ্রিয়ার বাবার ভূমিকায় রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন প্রকাশ্যে এল ছবির টিজার। বাবা মেয়ের সম্পর্কের নানা দিক ঘিরেই এগোবে ছবির গল্প। ২৭ সে মে মুক্তি পেতে চলেছে 'আয় খুকু আয়'। ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে মিথিলাকে। টিজারের শুরুতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-কে দেখা গেল তাঁর বাড়ি 'উৎসব'-এ। সেখানে এক খুদে বুম্বা অ্যাঙ্কেল'কে প্রশ্ন করে আজ অবধি তুমি ক'টা ছবিতে অভিনয় করেছো? সেই প্রশ্নের জবাব নেই তারকার কাছে। তবে তিনি জানান, ‘কিছু চরিত্র ছেড়ে যেতে চায় না’।


অভাবের সংসার দুজনের, একা-বাবা কেমনভাবে বাবা-মা উভয়ের দায়িত্ব পালন করে একা হাতে বড় করে তুলছে সমাজের গঞ্জনা সহ্য করে তাই উঠে আসবে ছবিতে। খুকুর ছোট থেকে বড় হয়ে উঠার গল্প বলবে এই ছবি, মেয়েকে হাত ধরে বিয়ের মণ্ডপেও পৌঁছে দেবেন বাবা। তারপর? সেটা জানতে অপেক্ষা করতে হবে। 'আয় খুকু আয়' ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রযোজনা করেছেন জিৎ। 



আরও পড়ুন, Ranbir Kapoor-Alia Bhatt Wedding: আলিয়াকে বিয়ের পরই রণবীরের সঙ্গে নয়া সম্পর্কে জড়ালেন করণ জোহর!


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)