Ranbir Kapoor-Alia Bhatt Wedding: আলিয়াকে বিয়ের পরই রণবীরের সঙ্গে নয়া সম্পর্কে জড়ালেন করণ জোহর!

কী তাঁদের নয়া সম্পর্কের সমীকরণ? জানুন

Updated By: Apr 14, 2022, 11:52 PM IST
Ranbir Kapoor-Alia Bhatt Wedding: আলিয়াকে বিয়ের পরই রণবীরের সঙ্গে নয়া সম্পর্কে জড়ালেন করণ জোহর!

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার সাত পাকে বাঁধা পড়লেন আলিয়া ভাট ও রণবীর কাপুর (Ranbir Kapoor-Alia Bhatt Wedding)। বিয়ের পর পার্টিতে মেতে ওঠেন নবদম্পতি। শোনা যাচ্ছে, রণবীর ও আলিয়ার গাঁটছড়া বেঁধেছেন করণ জোহর (Karan Johar)। আর এরপর থেকেই নাকি রণবীরের সঙ্গে নতুন সম্পর্কে পাতিয়েছেন তিনি। 

বান্দ্রার পালি হিলের বাড়ি 'বাস্তু'-তেই(Vaastu) সাত পাকে বাঁধা পড়েন রণবীর(Ranbir Kapoor) ও আলিয়া(Alia Bhatt)। বিয়ের দিন রণবীর পরেছেন মণীশ মালহোত্রার (Manish Malhotra) ডিজাইন করা শেরওয়ানি। অন্যদিকে আলিয়া পরেছেন সব্যসাচী মুখোপাধ্যায়ের(Sabyasachi Mukherjee) ডিজাইন করা লেহেঙ্গা। বিয়ের থিম কালার ছিল সাদা ও সোনালী। রণবীর আলিয়ার বিয়ের মন্ডপে রাখা হয়েছিল ঋষি কাপুরের ছবি। আলিয়া রণবীরের বিয়ের আচার সম্পন্ন করেন চার পন্ডিত। সপ্তপদীর আগে গায়ত্রী মন্ত্র জপ করলেন তাঁরা। করণ জোহরের (Karan Johar) সঙ্গে বারবারই নবদম্পতির সুসম্পর্ক। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

করণের ছবির হাত ধরেই যেহেতু বলিউডে আত্মপ্রকাশ করেছেন আলিয়া, সেহেতু করণকে 'গডফাদার' বলে ডাকেন তিনি। আলিয়াকেও মেয়ের নজরেই দেখেন করণ। তাই সূত্রের খবর, বিয়ের পর থেকেই নাকি রণবীরকে জামাই বলে সম্বোধন করছেন করণ জোহর (Karan Johar)। অর্থাৎ তাঁদের মধ্য়ে শ্বশুর-জামাইয়ের সম্পর্ক গড়ে উঠেছে। 

আলিয়া ভাট ও রণবীর কাপুরের (Ranbir Kapoor-Alia Bhatt Wedding) বিয়েতে হাজির ছিলেন নীতু কাপুর, ঋদ্ধিমা কাপুর, শাহিন ভাট, অয়ন মুখোপাধ্যায়, করণ জোহর, করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, আকাশ আম্বানি, শ্লোক আম্বানি-সহ দুই পরিবারের সদস্য ও কাছের বন্ধুরা। 

.