Prosenjit Chatterjee, 60th Birthday, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো :  বয়স শুধুই সংখ্যা। তবুও দেখতে দেখতে ৬০টি বসন্ত পার করেই ফেললেন 'মিস্টার ইন্ডাস্ট্রি' প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ৩০ সেপ্টেম্বর 'বুম্বাদা'র জন্মদিন। ২৯ সেপ্টেম্বর, বৃহস্পতিবার রাতেই সেক্টর ফাইভের একটি রেস্তোরাঁ কাম বারে জমিয়ে হল সেলিব্রেশন। হাজির ছিলেন ফিল্ম ইন্ডাস্ট্রির বহু তারকা ব্যক্তিত্ব। সেখানে কে না ছিলেন না! ছিলেন দেব, নুসরত, যশ দাশগুপ্ত থেকে শুরু করে SVF-এর কর্ণধার শ্রীকান্ত মোহতার মতো ব্যক্তিত্ব, দেখা যায়, রাফিয়াত রশিদ মিথিলা, গৌরব চক্রবর্তী এবং ঋদ্ধিমা ঘোষ, সায়ন্তনী গুহ ঠাকুরতাকেও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইতিমধ্যেই প্রসেনজিতের জন্মদিনের সেলিব্রেশন নিয়ে টলিপাড়ায় শুরু হয়েছে জোর চর্চা। বুম্বাদার পার্টিতে তাঁর সঙ্গে একফ্রেমে দেখা গিয়েছে নুসরত, যশ, দেব এবং শ্রীকান্ত মোহতাকে। বহুদিন পর আবারও তাঁদেরকে একসঙ্গে জমিয়ে পার্টি করতে দেখা গেল। একসময় নুসরত জাহান ছিলেন শ্রীকান্ত মহতার কাছের, SVF-র বহু ছবিতে কাজ করেছেন তিনি। শোনা যায়, পরে অন্য প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করার কারণে তাঁদের মধ্যে দূরত্ব তৈরি হয়। একই ঘটনা ঘটে যশ দাশগুপ্তের ক্ষেত্রেও। তবে প্রসেনজিতের জন্মদিনের পার্টিতে ফের তাঁদের একসঙ্গে পার্টি করতে দেখে শুরু হয়েছে চর্চা। প্রশ্ন উঠছে, তবে কি ইন্ডাস্ট্রির সমীকরণ বদলালো? ফের SVF-র ছবিতে দেখা যাবে নুসরতকে? সেটা অবশ্য ভবিষ্যতই বলবে। যশ যদিও গতবছর SVF-এর একটি মিউজিক ভিডিয়োতে মধুমিতা সরকারের সঙ্গে একসঙ্গে কাজ করেছেন। ইনস্টাস্টোরিতে 'বুম্বাদা'র জন্মদিনের পার্টির দুটি ঝলক শেয়ার করেছেন যশ ও নুসরত। তাঁর মধ্যে একটি ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে তারকা দম্পতিকে দেখা যাচ্ছে। অন্য ছবিতে শ্রীকান্ত মোহতার সঙ্গে দেখা যাচ্ছে দেব এবং যশকে।


আরও পড়ুন-দেবকে দেখে নাক সিঁটকালেন, প্রকাশ্যেই প্রসেনজিতকে চুমু রুক্মিণীর


  



প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের জন্মদিনের পার্টির ছবি ও ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা। অভিনেত্রীর শেয়ার করা ভিডিয়োতে দেখা যায় দেবকে পাশে নিয়ে কেক কাটছেন প্রসেনজিৎ। ব্য়কগ্রাউন্ডে তখন বাজছে তাঁর অভিনীত জনপ্রিয় 'অমরসঙ্গী' ছবির সেই জনপ্রিয় গান। 




ছবি-সায়ন্তনী গুহঠাকুরতার ফেসবুক ভিডিয়ো



ছবি-সায়ন্তনী গুহঠাকুরতার ফেসবুক ভিডিয়ো




ছবি সৌজন্য- রাফিয়াত রশিদ মিথিলা




প্রসঙ্গত, ৩০ সেপ্টেম্বর প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জন্মদিনে মুক্তি পাচ্ছে তাঁর আর দেবের ছবি 'কাছের মানুষ'। এই ছবিতেই প্রথমবার দেবের সঙ্গে এক ফ্রেমে জুটি বেঁধে, কাঁধে কাঁধ মিলিয়ে অভিনয় করতে দেখা যাবে প্রসেনজিতকে। ছবি দেব, প্রসেনজিৎ ছাড়াও রয়েছেন ইশা সাহা, তুলিকা বসু। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)