Prosenjit Chatterjee-Dev : দেবকে দেখে নাক সিঁটকালেন, প্রকাশ্যেই প্রসেনজিতকে চুমু রুক্মিণীর

দেব বাদ, কাছের মানুষ হিসাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে বেছে নিলেন রুক্মিণী মৈত্র! প্রকাশ্যেই দেবকে ছেড়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের গালে চুমু খেয়ে বসলেন রুক্মিণী মৈত্র। এখানেই শেষ নয়, দেবকে দেখে নাক সিঁটকাতেও দেখা গেল তাঁকে। রুক্মিণীর কথায়, তিনি এই সপ্তাহের জন্য তাঁর এই কাছের মানুষকেই ডেট হিসাবে বেছে নিয়েছেন। রুক্মিণীর এমন কার্যকলাপে অবাক হচ্ছেন তো? ভাবছেন রুক্মিণীর হঠাৎ কী আবার হল!

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 29, 2022, 09:25 PM IST
Prosenjit Chatterjee-Dev : দেবকে দেখে নাক সিঁটকালেন, প্রকাশ্যেই প্রসেনজিতকে চুমু রুক্মিণীর

Rukmini Maitra, Prosenjit Chatterjee, Dev, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : দেব বাদ, কাছের মানুষ হিসাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে বেছে নিলেন রুক্মিণী মৈত্র! প্রকাশ্যেই দেবকে ছেড়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের গালে চুমু খেয়ে বসলেন রুক্মিণী মৈত্র। এখানেই শেষ নয়, দেবকে দেখে নাক সিঁটকাতেও দেখা গেল তাঁকে। রুক্মিণীর কথায়, তিনি এই সপ্তাহের জন্য তাঁর এই কাছের মানুষকেই ডেট হিসাবে বেছে নিয়েছেন। রুক্মিণীর এমন কার্যকলাপে অবাক হচ্ছেন তো? ভাবছেন রুক্মিণীর হঠাৎ কী আবার হল!

তাহলে একটু খোলসা করেই বলা যাক। সম্প্রতি, নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন রুক্মিণী মৈত্র। সেখানে তাঁকে দেবকে দেখে নাক সিঁটকাতে, আর প্রসেনজিতকে চুমু খেতে দেখা গিয়েছে। তবে সরাসরি নয়, রুক্মিণী চুমু খেয়েছেন প্রসেনজিতের ছবিতে। এই পোস্টেরই কমেন্টে তিনি লিখেছেন এই সপ্তাহের জন্য তিনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে ডেট হিসাবে বেছে নিয়েছেন। আসলে এসবে অবাক হওয়ার কিছুই নেই। এসবই হচ্ছে প্রসেনজিৎ-দেবের ছবি 'কাছের মানুষ'-এর প্রচার। যেটি কিনা মুক্তি পাচ্ছে ৩০ সেপ্টেম্বর, শুক্রবার। ছবি মুক্তির আগে প্রচারের স্বার্থেই এমন ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। তাই পুরো ভিডিয়োটিই নেহাতই মজা করে শ্যুট করা হয়েছে।

আরও পড়ুন-প্রিন্টেড বিকিনিতে আরও 'হট' নুসরত, 'কঙ্কালসার' বলছে নেটপাড়া

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-'আমার যৌনজীবন অতটাও উত্তেজক নয় যে ডাক পাব', তাপসীর মন্তব্যের জবাব দিলেন করণ

তবে এই ভিডিয়োটি দেখে বেশ মজাই পেয়েছেন নেট নাগরিকরা। কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কেউ লিখেছেন, 'দেবদা কিন্তু দুঃখ পেলো।' কারোর প্রশ্ন, 'এটা কী করলে রুক্মিণীদি দেবদা রাগ করবে!', কারের কথায়, 'রুক্মিণীদি মৌনি রায়ের ঘটনার বদলা নিচ্ছেন।' প্রসঙ্গত, কিছুদিন আগে 'ডান্স ডান্স জুনিয়র- থ্রি'তে গিয়ে রুক্মিণীর সামনেই মৌনি রায়ের সঙ্গে ডান্স করেছিলেন দেব। তাই কিছু অনুরাগীর মনে হয়েছে রুক্মিণী বদলা নিলেন। 

পথিকৃৎ বসুর পরিচালনায় 'কাছের মানুষ' ছবিতে একসঙ্গে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দেবকে। আপাতত সেই ছবিরই প্রচার চালাচ্ছেন তাঁরা। যেখানে জীবন বিমা কোম্পানির এজেন্ট 'সুদর্শন'-র ভূমিকায় দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। আর কুন্তলের ভূমিকায় দেখা যাবে দেবকে। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। ট্রেলারে দেখা যাচ্ছে, কুন্তল (দেব) কাছের মানুষ তাঁর মা (তুলিকা বসু) তাঁরই ভুলে শয্যাশায়ী। যেকারণে আত্মগ্লানি আর মনোকষ্টে ভুগছেন 'কুন্তল' দেব। অসুস্থ মা-কে জড়িয়ে ধরে দেবকে বলতে শোনা যায়, 'নিজে দোষ করলে নিজেকে শাস্তি দেওয়া যায়। কিন্তু ধরুন, কাছের মানুষ আপনার উপর অভিমান করে নিজেকে শাস্তি দিয়েছে তাহলে কি নিজেকে ক্ষমা করা যায়?' আর এরপরেই কুন্তলের জীবনে ধূমকেতুর মতো এসে হাজির হন জীবনবীমা কোম্পানিক এজেন্ট 'সুদর্শন' (প্রসেনজিৎ চট্টোপাধ্যায়)। কুন্তলের মৃত্যুর সঙ্গেই জড়িয়ে রয়েছে তাঁর ফায়দা। সেই এজেন্টই তাঁকে এটা বিশ্বাস করায়, 'গাড়ি গড়াতে যেমন চাকা লাগে, কলিযুগে বাঁচতে গেলে তেমন টাকা লাগে'। এখানেই শেষ নয়, এজেন্ট সুদর্শন তাঁকে বোঝায়, কুন্তলের মৃত্যুই একমাত্র তাঁর মায়ের জীবন মসৃণ করতে পারে। তাই তাঁকে মরতেই হবে। কিন্তু কীভাবে মরবেন কুন্তল? তারও নানান উপায় বাতলে দেন ওই এজেন্ট। তবে নাহ, শেষ অবধি তার কোনওটাই কাজ করে না। কুন্তলের জীবনে হঠাৎ এসে হাজির নতুন প্রেম ইশা সাহা। যে তাঁকে বোঝায়, 'শুধু টাকা থাকলেই ভালো থাকা যায় না, কাছের মানুষগুলোকেও লাগে।' এরপরই ধীরে ধীরে বদলে যায় কুন্তলের জীবন। কিন্তু কী হবে জীবন বিমা কোম্পানির এজেন্ট 'সুদর্শন' প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের? সে কি সত্যিই কুন্তলের মৃত্যু চায়? নাকি এই ষড়যন্ত্রের পিছনে মুখোশের আড়ালে রয়েছে কোনও 'কাছের মানুষ'? এই সব প্রশ্নের উত্তর মিলবে আগামী ৩০ সেপ্টেম্বর। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.