জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৮ এপ্রিল জন্মদিন অল্লু অর্জুনের (Allu Arjun)। জন্মদিনের দিন ফ্যানেদের রিটার্ন গিফট দিলেন অভিনেতা। প্রকাশ্যে এল পুষ্পা ২ -এর টিজার (Pushpa 2)। টিজারটি প্রকাশের সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোড়ন তৈরি করেছে। ইউটিউবে মাত্র পাঁচ ঘণ্টায় প্রায় ৬০ লাখের মতো দর্শক দেখে নিয়েছে এটি। ট্রেড বিশেষজ্ঞদের মতে, এই ছবি প্রথমদিনই ১০০ কোটি পার করবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোশ্যাল মিডিয়ায় টিজারটি শেয়ারের সঙ্গে অভিনেতা লেখেন, 'জন্মদিনের শুভেচ্ছার জন্য আমি আপনাদের প্রত্যেককে ধন্যবাদ জানাই! আমার হৃদয় কৃতজ্ঞতায় পূর্ণ। দয়া করে এই টিজারটিকে আমার ধন্যবাদ বলার উপায় হিসাবে নিন!' অবশ্য টিজার প্রকাশ করার আগেই অভিনেতা ছবির নতুন পোস্টার শেয়ার করেছিলেন। সেখানে তিনি ক্যাপশনে লেখেন, টিজারটি ৮ এপ্রিল সকাল ১১.০৭ মিনিটে প্রকাশিত হবে। সেখানেও তাঁকে হাতে কুড়াল নিয়ে সিংহাসনে বসে থাকতে দেখা যায়।


আরও পড়ুন:Sohini-Shovan: প্রেমে মশগুল শোভন-সোহিনী, শীঘ্রই বিয়ের পিঁড়িতে?


টিজারে অভিনেতাকে দেখা গিয়েছে একেবারে অন্য অবতারে। পায়ে ঘুঙুর, পরনে শাড়ি। গলায় দুলছে মালা। সারা গায়ে নীল রং মেখে ধরা দিলেন অল্লু। একেবারে দেবীরূপেই হাজির হয়েছেন অভিনেতা। শুধু তাই নয়  ত্রিশূল দিয়ে কপাল কেটে শঙ্খ বাজাতেও দেখা গিয়েছে। টিজারটিতে নাচের ছন্দে ভরপুর অ্যাকশন করতেও দেখা যায়। আর শেষে পর্দায় ফুটে ওঠে, 'দ্য রুল বিগিনস ১৫ আগস্ট।'




অল্লু অর্জুন ছাড়াও পুষ্পা ২-তে রয়েছে রশ্মিকা মন্দানা। ৫ এপ্রিল শুক্রবার রশ্মিকার জন্মদিনে শ্রীভল্লির প্রথম লুক শেয়ার করেছেন অভিনেত্রী। পোস্টারে রশ্মিকাকে দেখা যাচ্ছে সবুজ শাড়িতে। স্বাভাবিকভাবেই সেই ছবিতে তাঁকে লাগছে অপূর্ব। ক্লোজ আপ শটে যেন তাঁর চোখ সব কথা বলছে।


এই ছবিটি ব্লকবাস্টার হিট পুষ্পা এর পরবর্তী ভাগ। এটি এই বছরের স্বাধীনতা দিবস অর্থাৎ ১৫ আগস্ট মুক্তি পাবে। 'পুষ্প- দ্য রুল' রচনা ও পরিচালনা করেছেন সুকুমার। সুকুমার রাইটিং-এর সহযোগিতায় মিথ্রি মুভি মেকার্স-এর নবীন ইয়েরনেনি এবং ওয়াই রবি শঙ্কর প্রযোজিত ছবিটি এই বছর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে৷ অল্লু অর্জুন গত বছর ৬৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে চলচ্চিত্রে অভিনয়ের জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতেছিলেন।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)