Dev, Rachana Banerjee, Didi No1, Projapoti, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাবা-ছেলের সম্পর্ক নিয়ে অভিজিৎ সেনের নতুন ছবি ‘প্রজাপতি’। ছবিতে বাবা ও ছেলের চরিত্রে দেখা যাবে মিঠুন চক্রবর্তী ও দেবকে। ছেলেকে বিয়ে দিতে বদ্ধপরিকর বাবা, কিন্তু ছেলে কিছুতেই বসতে চায় না বিয়ের পিঁড়িতে। সেই নিয়েই ছবির চিত্রনাট্য। তবে শুধু বিয়েই নয়, এই ছবির একটা বড় অংশ জুড়ে রয়েছে বাবা ও ছেলের সম্পর্কের কথা। বাবা যখন নিঃসঙ্গতায় ভুগছে, তাঁকে কীভাবে সেই মনখারাপ থেকে বের করে আনছে ছেলে, সে গল্পও বলা হয়েছে ছবিতে। সম্প্রতি এই ছবির প্রচারে দিদি নম্বর ওয়ানের মঞ্চে হাজির হয়েছিলেন দেব।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Mithun Chakraborty-Dev: বাড়ি থেকে লাথি মেরে বের করে দিয়েছিল বউ, স্থান হয়েছিল বাসস্ট্যান্ডে


রচনা বন্দ্যোপাধ্যায় ছিলেন টলিউডে দেবের প্রথম নায়িকা। যথারীতি দিদি নম্বর ওয়ানের মঞ্চে রচনার সঙ্গে খুনসুটি করতে দেখা গেল দেবকে। রচনা দেবকে জিগেস করেন যে, কবে বিয়ে করছ? উত্তরে মজা করে দেব বলেন, ‘জীবনে সুখে থাকাটা খুব গুরুত্বপূর্ণ, আমি সুখে আছি’। দেবের উত্তর শুনে হাসির রোল ওঠে সেটে। তবে সম্প্রতি দেবের প্রযোজনা সংস্থার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে আপলোড করা হয়েছে একটি ভিডিয়ো, যেখানে বাবাকে নিয়ে কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন রচনা বন্দ্যোপাধ্যায়।


আরও পড়ুন- Rachana Banerjee: ‘স্ত্রী হিসাবে নিজেকে দশে শূন্য দেব’, আক্ষেপ রচনার


সেই ভিডিয়োতে নিজের বাবাকে নিয়ে কিছু স্মৃতি শেয়ার করেন অভিনেত্রী। তিনি বলেন, ‘বাবার কথা চিন্তা করলেই চোখে জল এসে যায়। আমি তো বাবা-মার একমাত্র মেয়ে, খুবই আদরের। মা তাও একটু রাগী ছিল, পিটত। তবে বাবা কখনও এরকম করেনি, প্রশ্নই ওঠে না, ভীষণ ভালোবাসত। দুরন্ত ছিলাম না বলে খুব একটা বকাও খেতাম না। কিন্তু গাইডেন্স ছিল প্রচুর। আমার জীবনে এগিয়ে চলার, সফলতার, দর্শকদের ভালোবাসার পাওয়া, সবটাই আমার বাবার দান। তাই আমি ভাবি, এখনও যারা বাবার সান্নিধ্যে আছেন, যাঁদের জীবনে এখনও বাবা আছেন, তাঁরা কত লাকি! বাবার হাত ধরে চলা, বাবাকে সাথে পাওয়া, এটা যে কত বড় আশীর্বাদ, যাঁরা পায় তাঁরা বোঝে। আর যাঁদের জীবন থেকে বাবা চলে গেছেন, তাঁরা বুঝতে পারবেন, এই চোখে জলটা কেন পড়ছে?’ প্রসঙ্গত এই বছরই বাবাকে হারিয়েছেন রচনা। বাবার মৃত্যুর পর ভেঙে পড়েছিলেন অভিনেত্রী।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)