Mithun Chakraborty-Dev: বাড়ি থেকে লাথি মেরে বের করে দিয়েছিল বউ, স্থান হয়েছিল বাসস্ট্যান্ডে

Mithun Chakraborty-Dev: মেগাস্টার মিঠুন চক্রবর্তী মজা করে বলেন, ‘আমিও পাগল হয়ে গেছি। ওর হবু বউ আমাকে বলে ‘দাদা তোমার কথাও শুনছে না’? ভগবান যে ওকে কী তৈরি করেছে, আমি বুঝতে পারছি না। এই সিনেমাটার পরে ওকে একটা ডান্ডা মারব। কিছু একটা হবে এবার...'

Reported By: মৌপিয়া নন্দী | Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 21, 2022, 09:53 PM IST
Mithun Chakraborty-Dev: বাড়ি থেকে লাথি মেরে বের করে দিয়েছিল বউ, স্থান হয়েছিল বাসস্ট্যান্ডে

Mithun Chakraborty, Dev, মৌপিয়া নন্দী: কবে বিয়ে করবেন দেব? এই প্রশ্নে ঘরে বাইরে জেরবার সুপারস্টার। এবার পর্দাতেও তাঁর মুক্তি নেই। ছবির চিত্রনাট্যেও উঠে এল সেই একই ঘটনা। বাবা, ছেলের গল্প নিয়ে পর্দায় আসছেন মিঠুন চক্রবর্তী ও দেব। ছেলেকে বিয়ে দিতে বদ্ধপরিকর বাবা, কিন্তু ছেলে কিছুতেই বসতে চায় না বিয়ের পিঁড়িতে। জি ২৪ ঘণ্টার এক্সক্লুসিভ সাক্ষাৎকারে দেব জানান যে, এটা শুধু ছবির গল্প নয়, এটা তাঁর ব্যক্তিগত জীবনেরও গল্প। দেব বলেন, ‘এটা আমার বাড়ির প্রত্যেকদিনের খবর। মিঠুনদাও বলে বলে পাগল।’ দেবের কথায় হেসে ফেলেন মিঠুন চক্রবর্তীও।

আরও পড়ুন-Srijit-Mithila: সৃজিত-মিথিলার বিচ্ছেদের গুঞ্জন! পতি পত্নীর সঙ্গে এবার একফ্রেমে ‘ও’

মেগাস্টার মিঠুন চক্রবর্তী মজা করে বলেন, ‘আমিও পাগল হয়ে গেছি। ওর হবু বউ আমাকে বলে ‘দাদা তোমার কথাও শুনছে না’? ভগবান যে ওকে কী তৈরি করেছে, আমি বুঝতে পারছি না। এই সিনেমাটার পরে ওকে একটা ডান্ডা মারব। কিছু একটা হবে এবার। রুক্মিনী খুব দুঃখী এখন, দেব এই বছর ঐ বছর করে যাচ্ছে। রুক্মিনী আমায় বলেছে ‘দাদা তুমি এবার একটা সিদ্ধান্ত নাও’। এই সিনেমাটার পরেই আমি পিছনে পড়ে যাব। ওর ভয় যে, ও স্টার তাই বিয়ে করলে ওর স্টারডম চলে যাবে। আমি বলছি, কিছু হবে না। আমি তো বিয়ে করে এতবড় স্টার হয়েছি!’ প্রত্যুত্তরে দেব বলেন, ‘সবাই কি আর যোগিতা বালি পায়?’ দেবের উত্তর শুনে মজা করেই মিঠুন বলেন, ‘আজ তোর মৃত্যু অবশ্যম্ভাবী।’

আরও পড়ুন- Tv Actress: বিয়ের পিঁড়িতে ছোটপর্দার জনপ্রিয় নায়িকা, পাত্র কে?

এই কথা শুনে দেব বলেন আজকে তাঁকেও বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকতে হবে। হঠাৎ এই কথা কেন বললেন দেব? তাঁদের একে অপরের সঙ্গে খুনসুটির মধ্যেই উঠে আসে মিঠুন ও যোগিতা বালির দাম্পত্যের এক মজার গল্প। মিঠুন বলেন, ‘বউ লাথি মেরে তিনবার বাড়ি থেকে বের করে দিয়েছিল। লাথি মেরে মানে, বাড়ি বের করে দিয়েছিল। আমি তখন মেগাস্টার, কোথায় যাব?  দাঁড়িয়ে ছিলাম বাসস্ট্যান্ডে। বাস থেকে লোকজন দেখছে। তাঁরাও হয়তো ভাবছে সত্যিই আমি কিনা। একঘণ্টা পরে নিজেই আসে আমাকে ফিরিয়ে নিয়ে যায়।’ তবে কেন তাঁকে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন স্ত্রী, সেকথা আর বলতে চাননি অভিনেতা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.