নিজস্ব প্রতিবেদন: সোমবার যাদবপুরে সিপিএমের শ্রমজীবী ক্যান্টিনের ৫০০ দিন উদযাপন উপলক্ষ্যে হাজির ছিলেন বিজেপির দুই সদস্য রূপা ভট্টাচার্য ও অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায়। আনুষ্ঠানিকভাবে বিজেপি ছেড়ে এবার সিপিএমে যোগদান করবেন তাঁরা, সেকথা এদিন নিজেরাই স্বীকার করেন। কিন্তু তাঁদের এই বক্তব্য থেকেই বিতর্ক শুরু টলিউডে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত বিধানসভা নির্বাচনের আগে অনেকেই দলবদল করে সিপিএম থেকে তৃণমূল ও বিজেপিতে যোগদান করেন। কিন্তু তাঁরই মাঝে রাহুল অরুণোদয় ব্যানার্জি, উষসী চক্রবর্তী, কমলেশ্বর মুখোপাধ্যায়, অনীক দত্তের মতো অনেক তারকাই নিজেদের অবস্থানে অনড় থাকেন। সোমবার সিপিএমের মিছিলে প্রাক্তন বিজেপি সদস্যদের দেখেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেন রাহুল ও উষসী। 


আরও পড়ুন: CPM-এর শ্রমজীবী ক্যান্টিনের ৫০০দিন উদযাপন, মিছিলে হাঁটলেন BJP-র Rupa, Anindya


সোশাল মিডিয়ায় রাহুল লেখেন, "আমি কোনো প্রলোভন বা পাওয়ারে কারণে রাজনীতি করি না।  আমার রাজনীতি একান্তই আদর্শগত। cpm এর মঞ্চে যদি টিকিট না পাওয়া হতাশ বিজেপি জায়গা পায় তাহলে আমি আজ এই মুহূর্ত থেকে CPM এর সাথে সম্পর্ক ছিন্ন করলাম। আমার বামপন্থা CPM এর মুখাপেক্ষী নয়। যে একবারের জন্যেও সাম্প্রদায়িক দলের সাথে জড়িয়েছে,বিশেষত সে যদি সেলিব্রিটি হয়,তার সঙ্গে কোনোদিন এক মঞ্চে আমি থাকব না। CPM ভেবে দেখুক আমাদের প্রয়োজন,না তাদের।"


 



রাহুলকে সমর্থন করে উষসী লেখেন,'বন্ধু ও সহ অভিনেতা রাহুল আজ এই পোস্ট দিয়েছেন । আমি চাই ওর এই ক্ষোভ এবং এই অভিমান সহমর্মিতার সাথে বিচার করা হোক।"