নিজস্ব প্রতিবেদন : শেষ পর্যন্ত বিয়ে করলেন রাখি সাওয়ান্ত। মুম্বইয়ের একটি হোটেলে চুপিসাড়ে বিয়ে সেরে ফেলেন তিনি। প্রথমে বিয়ের বিষয়টি স্বীকার না করলেও শেষ পর্যন্ত রাখি জানিয়ে দেন, একজন এনআরআইকে বিয়ে করেছেন তিনি। শুধু তাই নয়, তাঁর স্বামী রিতেশ ডোনাল্ড ট্রাম্পের সংস্থার সঙ্গে যুক্ত বলেও জানান রাখি সাওয়ান্ত। কিন্তু সে যাই হোক না কেন, বিয়ের পর রাখি এবার শেয়ার করলেন তাঁর মধুচন্দ্রিমার ছবি।
নিজের সোশাল হ্যান্ডেলে সম্প্রতি একের পর এক ছবি প্রকাশ করেন রাখি সাওয়ান্ত। যেখানে বেশিরভাগ তাঁর মধুচন্দ্রিমার ছবি প্রকাশ্যে উঠে আসে। ওই সব ছবিতে বিভিন্ন রকম পোশাকে দেখা মেলে টেলিভিশনের 'ড্রামা কুইনের'। রংবেরংয়ের পোশাকের সঙ্গে নববধূর মতো রাখিকে হাতে চূড়া পরে থাকতেও দেখা যায়।
দেখুন সেই ছবি...


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 







এনআরআই-এর সঙ্গে সম্পর্কের বিষয়ে রাখি জানান, প্রভু চাওলার সঙ্গে সাক্ষাতকারের সময়ই নাকি রিতেশ তাঁকে ভালবেসে ফেলেন। প্রথম দেখাতেই রিতেশ তাঁর প্রেমে পড়ে যান বলেও দাবি করেন রাখি। ওই সাক্ষাতকারের পর রিতেশ তাঁর সঙ্গে প্রথমে ফোনে যোগাযোগ করেন। এরপর প্রথমে বন্ধুত্ব এবং পরে তাঁরা একে অপরকে ভালবেসে ফেলেন বলেও জানান টেলিভিশনের 'ড্রামা কুইন'।



আরও পড়ুন  : কেন গ্রেফতার করা হল সোনাক্ষী সিনহাকে? দেখুন ভিডিয়ো
বিয়ের পর পরিবার পরিকল্পনা নিয়েও বেশ খোলাখুলি জাবাব দেন রাখি। তিনি বলেন, ২০২০ সালে তাঁর মা হওয়ার পরিকল্পনা রয়েছে। আপাতত তিনি কাজ নিয়ে বেজায় ব্যস্ত রয়েছেন বলেও জানান রাখি।