বধূবেশে রাখি, বিয়ে নিয়ে এবার কী বললেন অভিনেত্রী!

সত্যিই কি বিয়ে করলেন রাখি?

Updated By: Aug 5, 2019, 12:07 PM IST
বধূবেশে রাখি, বিয়ে নিয়ে এবার কী বললেন অভিনেত্রী!

নিজস্ব প্রতিবেদন : 'বিতর্কের রানি' বলা হয় তাঁকে। কখনও নাচ বলিয়ে-তে বন্অধু অভিষেক অবস্তির সঙ্গে জুটি বেঁধে অংশগ্রহণ করেন। আবার কখনও শো-এর শেষে দাবি করেন, অভিষেককে বিয়ে করতে চলেছেন তিনি। আবার কখনও অভিষেকের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্তও ঘটা করে জানিয়ে দেন প্রকাশ্যে। আবার কখনও জানান, ইন্টারনেট সেলিব্রিটি দীপক কালাল-এর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। বুঝতেই পারছেন টেলিভিশনের 'ড্রামা কুইন' রাখি সাওয়ান্তের কথাই বলা হচ্ছে। আর এবার রাখি আবার সংবাদমাধ্যমের নজরে উঠে এলেন। কেন জানেন?

আরও পড়ুন : ৩ সন্তানকে নিয়ে বেজায় চিন্তায় সানি লিওন
সম্প্রতি মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে রাখি সাওয়ান্তের বিয়ের আসর বসেছে বলে জানা যায়। খবর পাওয়া যায়, মুম্বইয়ের ওই পাঁচতারা হোটেলে এক এনআরআই-এর সঙ্গে গাঁটছাড়া বেঁধেছেন রাখি। চুপিসাড়েই রাখি বিয়েটা সেরে ফেলেছেন বলেও শোনা যায়। কিন্তু, বিয়ের কথা অস্বীকার করেন রাখি। বলেন, ফটোশুটের জন্যই নাকি বধূবেশে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু রাখি যাই বলুন না কেন, তাঁর বিয়ে নিয়ে জলঘোলা শুরু হয়ে যায় জোরকদমে। আর এসব জল্পনার মাঝেই সামনে এল নতুন খবর।
রিপোর্টে প্রকাশ, এনআরআই ব্যাবসায়ী রিতেশের সঙ্গে বিয়ের কথা এবার স্বীকার করে নিলেন রাখি সাওয়ান্ত। তিনি বলেন, 'আমি তাঁকে ভালবাসি। আমি আমার ভক্তকে ভালবেসেই বিয়ে করেছি।' শুধু তাই নয়, সেই ভক্তকেই বিয়ে করেছেন তিনি, যাঁকে ভালবাসেন। প্রকাশ্যে এমন দাবিও করেন রাখি সাওয়ান্ত।

আরও পড়ুন : মা হচ্ছেন না প্রিয়াঙ্কা? কেন এমন সিদ্ধান্ত!
রাখি আরও জানান, প্রভু চাওলার সঙ্গে সাক্ষাতকারের সময়ই নাকি রিতেশ তাঁকে ভালবেসে ফেলেন। প্রথম দেখাতেই রিতেশ তাঁর প্রেমে পড়ে যান বলেও দাবি করেন রাখি। ওই সাক্ষাতকারের পর রিতেশ তাঁর সঙ্গে প্রথমে ফোনে যোগাযোগ করেন। এরপর প্রথমে বন্ধুত্ব এবং পরে তাঁরা একে অপরকে ভালবেসে ফেলেন বলেও জানান টেলিভিশনের 'ড্রামা কুইন'।
বিয়ের পর পরিবার পরিকল্পনা নিয়েও বেশ খোলাখুলি জাবাব দেন রাখি। তিনি বলেন, ২০২০ সালে তাঁর মা হওয়ার পরিকল্পনা রয়েছে। আপাতত তিনি কাজ নিয়ে বেজায় ব্যস্ত রয়েছেন বলেও জানান রাখি।