oscars 2023, RRR, Ram Charan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৯৫ তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের আগে লস অ্যাঞ্জেলসে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা ভক্তদের সঙ্গে দেখা করেন রামচরণ। মেগা ফ্যানস অ্যাসোসিয়েশনের আয়োজনে লস ফেলিজ ব্লাভিডে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠান থেকেই ভাইরাল একটি ভিডিয়ো। ভিডিয়োটি দেখে মনে হচ্ছে, আরআরআর-এর এই তারকা ভক্তদের সঙ্গে আড্ডায় চুটিয়ে মজা করেছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Satish Kaushik Last Word: ‘আমি মরতে চাই না, আমায় বাঁচাও’, সতীশের শেষ কথা শোনালেন ম্যানেজার, মনখারাপ নেটপাড়ার...


ভক্তদের সঙ্গে আলাপচারিতায় তিনি বলেন, 'যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্য থেকে আসা ভক্তদের সঙ্গে দেখা করে খুব ভালো লাগছে। তাদের ভালোবাসা ও সমর্থন আমাকে সব সময় আরও ভালো কিছু করার প্রেরণা জুগিয়েছে। আমার ভক্তদের সঙ্গে কথা বলতে পেরে আমি সবসময় আনন্দিত এবং এই অনুষ্ঠানের আয়োজনের জন্য আমি মেগা ফ্যানস অ্যাসোসিয়েশন ইউএসএ-কে ধন্যবাদ জানাই’। সেই ভিডিয়োতে তিনি নিজের এখনও পর্যন্ত অস্কার সফর নিয়ে মুখ খুলেছেন। রাম চরণ বলেন, "এটা সত্যিই একটা বিশেষ সফর এবং আমি এই সফর ভুলতে পারব না। আমি শুধু একজন তেলুগুর মতো নয়, একজন ভারতীয় হিসেবে এটা বলছি। আরআরআর ছবিটি ইতিহাস সৃষ্টি করেছে এবং তেলুগু এবং ভারতীয় হিসাবে আপনারা সবাই এটি সম্ভব করেছেন।’


বাবা চিরঞ্জীবী এবং ভক্তদের শুভেচ্ছা জানানোর ধরন নিয়েও কথা বলেন রামচরণ। বলল, ওয়াল্টেয়ার ভিরাইয়ার জুম সেশন দেখলাম। যখনই আমি উত্সা হের সঙ্গে কিছু করার চেষ্টা করি, বাবা (চিরঞ্জীবী) আমাকে এক ধাপ এগিয়ে দেন। পর্দার বাইরেও ভক্তদের সঙ্গে তাঁর ফ্যানেদের সঙ্গে যোগাযোগের ধরন অসাধারণ। যেভাবে বাবা ফ্যানেদের সঙ্গে যোগাযোগ রাখেন তা আমার পক্ষে করা সম্ভব নয়। আশা করি আপনারা সবাই জুমে আছেন। ভক্তদের সাথে আলাপচারিতার ওটা নতুন একটি মাধ্যম।


আরও পড়ুন- Anupam Kher at Kalighat: রবিবাসরীয় সকালে কালীঘাটে 'বিজেপি ঘনিষ্ঠ' অভিনেতা অনুপম খের...


এদিনের অনুষ্ঠানের জন্য রামচরণ পরেছিলেন সাদা শার্ট ও অলিভ রঙের প্যান্ট, সঙ্গে পরেছিলেন মানানসই সানগ্লাস। ছবিতেই দেখা যায় যে, ফ্যানেদের সঙ্গে একের পর এক ছবি তুলে যান অভিনেতা। রামচরণকে হাতের নাগালে পেয়ে ঘিরে ধরে তাঁর প্রবাসী ভারতীয় ফ্যানেরা। অস্কারের কারণেই বিগত বেশ কয়েকদিন ধরে আমেরিকায় রয়েছেন রামচরণ। আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। অস্কারের জন্য আশায় বুক বাঁধছেন রামচরণ সহ গোটা আরআরআর টিম।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)