জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবার সারা দেশ জুড়ে বেশ কয়েকটি প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি। তাঁদের তারকা তালিকায় রয়েছে বেশ কিছু চমক। হিমাচল থেকে প্রার্থী হচ্ছেন কঙ্গনা রাণাওয়াত। এছাড়াও জনপ্রিয় টিভি শো রামায়ণে(Ramayan) রামের(Ram) ভূমিকার জন্য বিখ্যাত প্রবীণ অভিনেতা অরুণ গোভিলও(Arun Govil) লড়বেন নির্বাচন। রবিবার উত্তরপ্রদেশের নিজের শহর মেরঠ থেকে আসন্ন লোকসভা নির্বাচনে প্রার্থী করেছে বিজেপি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-Bengal Weather in Holi: দোলে বাড়বে অস্বস্তি, ধেয়ে আসছে বজ্রবিদ্যুত্সহ বৃষ্টি...


৬৬ বছর বয়সী গোভিল, যিনি বিজেপির পঞ্চম প্রার্থী তালিকায় ১১১ জনের মধ্যে ছিলেন, তিনি তিনবারের সাংসদ রাজেন্দ্র আগরওয়ালের পরিবর্তে দাঁড়িয়েছেন। তিনি ২০০৪ সাল থেকে মেরঠ আসনে জিতে চলেছেন তিনি। এবার তাঁর পরিবর্তে প্রার্থী হতে চলেছেন অরুণ গোভিল। 


এক্স-এ এক বার্তায় গোভিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানিয়ে বলেছেন, তিনি নির্বাচিত হলে জনগণের প্রত্যাশা পূরণের চেষ্টা করবেন।তিনি হিন্দিতে লেখেন, 'শ্রী নরেন্দ্র মোদীজি এবং নির্বাচক কমিটির প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই, যাঁরা আমাকে মেরঠের সাংসদ প্রার্থী করে এত বড় দায়িত্ব দিয়েছেন। আমি বিজেপির আস্থা ও জনগণের প্রত্যাশা পূরণের জন্য সর্বাত্মক চেষ্টা করব। জয় শ্রী রাম'।


প্রবীণ এই অভিনেতা ২০২১ সালে বিজেপিতে যোগ দেন। প্রায়শই তিনি সরকারের নীতি এবং রাজনৈতিক বিবরণ পরিবর্তনের জন্য প্রধানমন্ত্রী মোদীর প্রশংসা করেন। উল্লেখযোগ্যভাবে, গোভিল সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি 'আর্টিকেল 370'-এ প্রধানমন্ত্রী মোদীর ভূমিকায় অভিনয় করেছিলেন, যেখানে ইয়ামি গৌতম অভিনয় করেছিলেন। সম্প্রতি অযোধ্যায় রামমন্দিরের উদ্বোধনে হাজির হয়েছিলেন তিনি। 


আরও পড়ুন-Kriti Sanon: ধোনির বন্ধুর প্রেমে পড়েছেন কৃতি! লন্ডনের রাস্তায় কার হাত ধরে ঘুরছেন অভিনেত্রী?


মেরঠের বাসিন্দা গোভিল অভিনেতা হওয়ার আগে বি. এসসি-তে ভর্তি হন। তাঁর প্রথম ছবি পহেলি মুক্তি পায় ১৯৭৭ সালে। আশির দশকের শেষের দিকে রামানন্দ সাগরের রামায়ণ ধারাবাহিকে রামের ভূমিকায় অভিনয় করার পরে ঘরে ঘরে গোভিলের নাম ছড়িয়ে পড়ে। এরপর তিনি বেশ কয়েকটি টেলিভিশন শোতে অভিনয় করেন এবং বেশ কয়েকটি ওড়িয়া, তেলেগু, ভোজপুরি এবং ব্রজ ভাষা চলচ্চিত্রেও কাজ করেন।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)