Kriti Sanon: ধোনির বন্ধুর প্রেমে পড়েছেন কৃতি! লন্ডনের রাস্তায় কার হাত ধরে ঘুরছেন অভিনেত্রী?

Kriti Sanon Boyfriend: একজন রেডিট ব্যবহারকারী একটি ছবি শেয়ার করেছেন, যেখানে কৃতি শ্যাননকে তাঁর দলের সঙ্গে দেখা যায়। সেখানে একটি লোকের হাত ধরে লন্ডনে হাঁটছেন তিনি। কে সেই ব্যক্তি? তা নিয়ে তুমুল শোরগোল নেটপাড়ায়। শোনা যাচ্ছে তিনি মহেন্দ্র সিং ধোনির ঘনিষ্ঠ বন্ধু। 

Updated By: Mar 24, 2024, 08:12 PM IST
Kriti Sanon: ধোনির বন্ধুর প্রেমে পড়েছেন কৃতি! লন্ডনের রাস্তায় কার হাত ধরে ঘুরছেন অভিনেত্রী?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'তেরি বাতোঁ মে অ্যাইসা উলঝা জিয়া' ছবিতে রোবটের ভূমিকায় দর্শকদের মুগ্ধ করার পর কৃতি শ্যানন(Kriti Sanon) তাঁর আসন্ন ছবি 'ক্রু' দিয়ে ভক্তদের নয়া চমক দিতে প্রস্তুত। তবে এরই মাঝে ব্যক্তিগত জীবনের কারণে খবরের শিরোনামে অভিনেত্রী। সম্প্রতি লন্ডনের রাস্তায় ঘোরাফেরা করার সময় এক রহস্যময় ব্যক্তির হাত ধরে অভিনেত্রীর ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন- Puja Cherry: 'তোমার কাছে একদিন না একদিন আমিও আসব', কাকে লিখলেন পূজা?

রবিবার, একজন রেডিট ব্যবহারকারী একটি ছবি শেয়ার করেছেন, যেখানে কৃতি শ্যাননকে তাঁর দলের সঙ্গে দেখা যায়। সেখানে একটি লোকের হাত ধরে লন্ডনে হাঁটছেন তিনি। ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এবং কৃতি এই লোকটির সঙ্গেই ডেটিং করছে বলে অনুমান করা হয়।

নেটিজেনদের অনুমান করতে দেখা গেছে যে ছবির লোকটি কবীর বাহিয়া। যার ইনস্টাগ্রাম প্রোফাইলে দেখা যায় যে তিনি কৃতিকে ও কৃতি তাঁকে অনুসরণ করে। তাঁদের ভাইরাল হওয়া ছবির একটি মন্তব্যে লেখা ছিল, 'একে দেখতে কবীরের মতো'। আরেকজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, 'কবীর বাহিয়া বেশ, ভালো করেছেন কৃতি'। আরেকজন লিখেছেন, 'সে কি ডেটিং করছে?' আরেকটি মন্তব্যে লেখা ছিল, 'অবশেষে, তিনি একটি ভাল ম্যাচ খুঁজে পেয়েছেন।'

কিন্তু কে এই ব্যক্তি? জানা যাচ্ছে যে তিনি একজন উদ্যোগপতি। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ধোনি ও তাঁর স্ত্রী সাক্ষীর ঘনিষ্ঠ বন্ধু। বছরের শেষ দিনেও নাকি কবীরের সঙ্গে দুবাইতে কাটিয়েছেন অভিনেত্রী। সাক্ষী-মাহির সঙ্গে কৃতি ও কবীরের ছবিও রয়েছে। 

তবে এই প্রথম নয়, এর আগে গুজব ছড়িয়েছিল যে কৃতি শ্যানন তাঁর আদিপুরুষ ছবির সহ-অভিনেতা প্রভাসের সঙ্গে ডেটিং করছেন। তবে তারা দুজনেই গুজব উড়িয়ে দিয়েছিলেন। কৃতি শ্যানন কবির বাহিয়ার সাথে ডেটিং করছেন কিনা বা তিনি ছবির রহস্যময় ব্যক্তি কিনা তা এখনও নিশ্চিত করা হয়নি।

আরও পড়ুন- Urvashi Rautela in Politics: বিজেপির হয়ে ভোটে দাঁড়াচ্ছেন ঊর্বশী! কোন কেন্দ্রের প্রার্থী অভিনেত্রী?

প্রসঙ্গত, কৃতি শ্যানন তার আসন্ন ছবি ক্রু-এর প্রচারে ব্যস্ত। এই ছবি পরিচালনা করেছেন রাজেশ কৃষ্ণান এবং যৌথভাবে প্রযোজনা করেছেন একতা কাপুর, রিয়া কাপুর, অনিল কাপুর, এবং বালাজি মোশন পিকচার্স এবং অনিল কাপুর ফিল্মস অ্যান্ড কমিউনিকেশন নেটওয়ার্কের অধীনে দিগ্বিজয় পুরোহিত। কৃতির পাশাপাশি এই ছবিতে কারিনা কাপুর খান ও টাবু ছাড়াও অভিনয় করেছেন দিলজিত্ দোসাঞ্জ ও কপিল শর্মা। আগামী ২৯মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা, এই ছবির। এছাড়াও, তাঁর প্রথম প্রযোজনার দো পট্টিও পাইপলাইনে রয়েছে যেখানে তাঁকে তাঁর দিলওয়ালে সহ-অভিনেতা কাজলের সঙ্গে পুনরায় মিলিত হতে দেখা যাবে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.