নিজস্ব প্রতিবেদন : প্রিয় নায়কের ৩৭ তম জন্মদিন। এমন দিনে তাঁকে সরাসরি শুভেচ্ছা জানানোর সুযোগ হারাতে চাননি ফ্যানরা। সকাল থেকেই রণবীর কাপুরের বাড়ির সামনে তাই ছিল ভক্তকুলের ভিড়। সকলের মনে একটাই আশা, একবার যদি রণবীরকে সরাসরি শুভেচ্ছা জানানো যায়। বাড়ির মধ্য থেকে ভক্তদের আওয়াজ কানে পৌঁছয় রণবীরের। তার পরেই বাইরে বেরিয়ে আসেন তিনি। দেহরক্ষীদের বাঁধার তোয়াক্কা না করেই গেটের দিকে এগিয়ে যান রণবীর। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কিন্তু গেটের দিকে এগিয়ে দেখা যায় আরেক সমস্যা। অতজন ফ্যানের মাঝে একা রণবীরকে ছাড়তে নারাজ তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা রক্ষীরা। কিন্তু অপেক্ষায় থাকা ফ্যানদেরও নিরাশ করতে নারাজ রণবীর। তখনই তাঁর জন্য বিশেষ ব্যবস্থা করেন তাঁর নিরাপত্তা রক্ষীরা। বাড়ির সামনে নিরাপত্তারক্ষীদের ঘরের সামনে আনা হয় একটি মই। সেই মই বেয়ে ঘরের ছাদে উঠে পড়েন রণবীর। সেখান থেকেই নিচু হয়ে ভক্তদের দিকে হাত বাড়িয়ে দিলেন তিনি। এক ভক্তের দেওয়া ফুলের তোড়াও নিয়ে নিলেন রণবীর। প্রিয় অভিনেতাকে সামনে পেয়ে আত্মহারা হয়ে যান অনুরাগীরা। 


আরও পড়ুন-মোটা হয়ে কোমর ৩৮ ইঞ্চি হয়ে গিয়েছিল, কমাতে অনুপ্রাণিত করেছিল টাইগার : হৃত্বিক





রণবীর জন্মদিনটা সেলিব্রেট করলেন একান্তে নিজের পরিবারের সঙ্গেই। জন্মদিনে মা নীতু কাপুর ও প্রেমিকা আলিয়া ভাটকে নিয়ে রণবীরের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। জানা যাচ্ছে শুক্রবার রাতে রণবীরের বাড়িতে আমন্ত্রিত ছিলেন শাহরুখ খান, গৌরী খান, আদিত্য রায় কাপুর, দীপিকা পাড়ুকোন, লাভ রঞ্জন, অর্জুন কাপুর, মালাইকা অরোরা সহ আরও অনেকেই।


আরও পড়ুন-সারা জানেন? কার্তিকের বাড়ির সামনে ১৫ দিন ধরে ধর্নায় তরুণী