সারা জানেন? কার্তিকের বাড়ির সামনে ১৫ দিন ধরে ধর্নায় তরুণী

 তাও আবার টানা ১৫ দিন ধরে। 

Updated By: Sep 28, 2019, 05:05 PM IST
সারা জানেন? কার্তিকের বাড়ির সামনে ১৫ দিন ধরে ধর্নায় তরুণী

নিজস্ব প্রতিবেদন: 'সোনু কে টিটু কি সুইটি' ছবির সাফল্যর পর রাতারাতি তারকা হয়ে গিয়েছেন কার্তিক আরিয়ান। পতৌদি নবাব পরিবারের রাজকন্যা সারা আলি খান থেকে শুরু করে আজকালকার সব তরুণীরাই কার্তিকের হাসিতেই মজেছেন। এবার বিয়ের প্রস্তাব নিয়ে কার্তিক আরিয়ানের বাড়ির সামনে ধর্নায় বসলেন এক তরুণী। তাও আবার টানা ১৫ দিন ধরে। 

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। যেখানে ওই তরুণীকে কার্তিকের সামনে হাঁটু গেড়ে বসে বিয়ের প্রস্তাব দিতে দেখা যাচ্ছে। জানা যাচ্ছে, ওই তরুণী টানা ১৫ দিন ধরে কলেজে না গিয়ে রোজ কার্তিকের বাড়ির সামনে এসে দাঁড়িয়ে থাকত সারাদিন ধরে। রাতে বাড়ি ফিরে যেত। ফের সকালে উঠে চলে আসত কার্তিক আরিয়ানের বাড়ির সামনে। টানা ১৫ দিন এভাবেই চলার পর অবশেষে কার্তিকের দেখা পান ওই তরুণী। নিরাপত্তারক্ষীদের বেড়াজাল টপকে কার্তিক ওই তরুণীকে নিজের বাড়ির ভিতরে নিয়ে যান। তাঁর সঙ্গে বেশ কিছুক্ষণ গল্পও করেন। তারপর বাইরে বের হয়ে আসার পর তরুণী রাস্তার মধ্যেই হাঁটু গেড়ে বসে কার্তিককে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। কার্তিক কী করছ, কী করছ বলে তরুণীর হাত ধরে তুলে দেন। ওই তরুণীর মন ভাঙতেই হল কার্তিককে। অগত্যা কার্তিকের সঙ্গে শুধু সেলফি তুলেই বাড়ি ফিরলেন ওই তরুণী। সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে কার্তিককে তরুণীর বিয়ের প্রস্তাব দেওয়ার ভিডিয়ো।

প্রসঙ্গত, কিছুদিন আগেই কার্তিক এক সাক্ষাৎকারে বলেন, তাঁর মা প্রায়শই এধরনের অনেক ফোন রিসিভ করেন, যেখানে তাঁর (কার্তিক) সঙ্গে বিয়ের প্রস্তাব দেওয়া হয়। এদিকে বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্চে কার্তিক আবাতত নবাব কন্যা সারাতেই মজে রয়েছেন। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, খুব শীঘ্রই ইমতিয়াজ আলির লাভ আজকাল ২ ছবিতে দেখা যাবে সারা ও কার্তিককে।

.