নিজস্ব প্রতিবেদন: ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড ২০১৯। 'রাজি'র জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে নিয়েছেন আলিয়া। তবে সেরার শিরোপা গ্রহণে সময় দর্শকদের চমকে দিলেন আলিয়াও। পুরস্কার হাতে মঞ্চের মধ্যে প্রকাশ্যে রণবীরকে 'I Love You' বলে বসেন 'রাজি' অভিনেত্রী।  যা শুনে কিছুটা লজ্জা পেয়ে যান রণবীর। আলিয়ার কাণ্ড দেখে হাত দিয়ে মুখ ঢাকেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আলিয়া সেরা অভিনেত্রীর পুরস্কার পাওয়ার পর বলেন, '' আমার জন্য রাজি মানে হল মেঘনা। মেঘনা রাজির জন্য মাথার ঘাম পায়ে ফেলেছে। ভিকি (সহ অভিনেতা) তোমায় ছাড়়াও ছবিটি সম্পূর্ণ হত না।  আর ধন্যবাদ আমার মেন্টর (একপ্রকার আমার বাবাই বলা যায়) করণ জোহরকে। আর বিশেষ ভালোবাসা রইল আমার জীবেনর বিশেষ মানুষ রণবীরকে( I Love You Ranbir)।''


আরও পড়ুন-রং মেখে মনোহরিণী তৃণমূলের যাদবপুরের প্রার্থী মিমি, দেখুন মনকাড়া ছবি



শুধু অবশ্য মঞ্চেই নয়, 'রাজি'র জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পাওয়ার পর ইনস্টগ্রামে ছবি পোস্ট করেও রণবীরকে ধন্যবাদ জানিয়েছেন আলিয়া। 



আর এর পরেই ঘটে আরেকটি কাণ্ড। 'সঞ্জু'-র জন্য সেরা অভিনেতার পুরস্কার পান রণবীর কাপুর। পুুরস্কার নিতে ওঠার সময় পাশে বসে থাকা প্রেমিকা আলিয়ার গালে চুম্বন করেন রণবীর। পাল্টা চুম্বন করেন আলিয়াও। রণবীর অবশ্য আলিয়ার পাশাপাশি মজা করে পাশে বসে থাকা সহ-অভিনেতা ভিকি কৌশলের গালে চুমু খান তিনি। যা দেখে হেসে ফেলেন সকলেই।


আরও পড়ুন-ফের মা হচ্ছেন ঐশ্বর্য? বেবি বাম্প নিয়ে চর্চা নেটপাড়ায়



রাজকুমার হিরানির 'সঞ্জু' ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতে নিয়েছেন। এই ছবিতে রণবীরের প্রিয় বন্ধু ভূমিকায় দেখা গেছে ভিকি কৌশলকে। 


আরও পড়ুন-অ্যাসিডে পুড়েছে মুখ, এ কী চেহারা হল দীপিকার...