ফের মা হচ্ছেন ঐশ্বর্য? বেবি বাম্প নিয়ে চর্চা নেটপাড়ায়

সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। দেখা যাচ্ছে গোয়ার বিচে অভিষেক বচ্চনের সঙ্গে হাত ধরে ঘুরছেন রাই সুন্দরী। 

Updated By: Mar 24, 2019, 02:53 PM IST
ফের মা হচ্ছেন ঐশ্বর্য? বেবি বাম্প নিয়ে চর্চা নেটপাড়ায়

নিজস্ব প্রতিবেদন: তিনি বিশ্বসুন্দরী, হার্টথ্রব তো বটেই। তিনি ঐশ্বর্য রাই বচ্চন। সিনেমা জগৎ-এ তাঁকে আজকাল খুব বেশি দেখা না গেলেও পাপারাৎজিদের ক্যামেরা কিন্তু সদাই তাক করে রয়েছে তাঁর দিকে। এবার সেই ক্যামেরায় যা ধরা পড়ল তা নিয়ে জল্পনা শুরু হয়েছে ইতিমধ্যেই। গুঞ্জন ফের মা হচ্ছেন ঐশ্বর্য। 

সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। দেখা যাচ্ছে গোয়ার বিচে অভিষেক বচ্চনের সঙ্গে হাত ধরে ঘুরছেন রাই সুন্দরী। ঐশ্বর্য পরেছেন একটি হট প্যান্ট ও টি-শার্ট, অভিষেক পরেছেন সাদা শার্ট আর নীল শর্ট ৷  তবে নেটিজেনরা কী এমন দেখলেন যার জেরে হঠাৎই এই জল্পনা। আসলে ছবি দেখে অনেকেই বলছেন তুলনামূলক মোটা হয়েছেন তিনি। পাশাপাশি বেবি বাম্পও নাকি স্পষ্টই বোঝা যাচ্ছে। তবে কী আরাধ্যার আরও এক সঙ্গী আসতে চলেছে। এই প্রশ্নই ঘুরছে ফ্যান মহলে। তবে তিনি সত্যিই মা হচ্ছেন কীনা সে প্রশ্নের উত্তর তো সময় এলেই মিলবে।

আরও পড়ুন: জাভেদ আখতারের লেখা বলে চালিয়ে দেওয়া হল মোদীর ছবির গান!

যদিও বচ্চন পরিবারের তরফে কিছুই জানানো হয়। এই বিষয়ে কোনও কথাই বলেন নি ঐশ্বর্য বা অভিষেকও। উল্লেখ্য  ২০০৭-এ অভিষেক বচ্চনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঐশ্বর্য৷ বিয়ের পাঁচ বছর পর মেয়ে আসে আরাধ্যা৷ প্রেগন্যান্সির সময় থেকেই কাজ থেকে বিরতি নিয়েছিলেন নায়িকা৷ মেয়ে বড় হতে ফের কাজে ফেরেন৷ শেষবার বড় পর্দাযর ফানে খান ছবিতে দেখা গিয়েছে ঐশ্বর্যকে৷ অবশ্য বক্স অফিসে তেমন প্রত্যাশিত সাড়া ফেলেনি ফানে খান। অন্যদিকে এখন শোনা যাচ্ছে সুরেন্দ্রর রেড্ডি, মণিরত্নমের মতো পরিচালকদের পরবর্তী ছবিতে দেখা মিলতে পারে তাঁর৷