অ্যাসিডে পুড়েছে মুখ, দীপিকাকে এমন চেহারায় চিনতেই পারবেন না!

 এই চেহারা নিয়েই দর্শকদের সামনে হাজির হয়েছেন দিপ্পি। 

Updated By: Mar 25, 2019, 01:20 PM IST
অ্যাসিডে পুড়েছে মুখ, দীপিকাকে এমন চেহারায় চিনতেই পারবেন না!

নিজস্ব প্রতিবেদন: মুখের একদিক অ্যাসিডে পুড়ে যাওয়ায় চামড়া কোঁচকানো। হঠাৎ এভাবে দীপিকাকে দেখলে যেকেউ চমকে যাবেন সেটাই স্বাভাবিক। হ্যাঁ দীপিকা পাড়ুকোনের কথাই বলছিলাম। সোমবার এই চেহারা নিয়েই দর্শকদের সামনে হাজির হয়েছেন দিপ্পি। সৌজন্যে 'ছপাক'।

'রাজি'র পরিচালক মেঘনা গুলজারের নতুন ছবি 'ছপাক'-এ অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। সোমবার থেকেই শুরু হচ্ছে ছবির শ্যুটিং। তার আগে ছবির ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। যেখানে অর্ধেক পুড়ে যাওয়ায় চেহার চমকে দিয়েছেন 'পদ্মাবত' অভিনেত্রী। ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দীপিকা লিখেছেন, এই চরিত্রটি আমার সঙ্গে সারাজীবন থাকবে। আগামী বছর ১০ জানুয়ারি মুক্তি পাচ্ছে 'ছপাক'।

আরও পড়ুন-ফের মা হচ্ছেন ঐশ্বর্য? বেবি বাম্প নিয়ে চর্চা নেটপাড়ায়

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এর আগে সারা দেশ যেদিন হলি সেলিব্রেট করতে ব্যস্ত ছিল, ঠিক সেই দিন 'ছপাক'-এর চিত্রনাট্য পড়তে দেখা যায় দিপ্পিকে। সেদিন দীপিকার সঙ্গে দেখা যায় সহ অভিনেতা বিক্রান্ত মেসিকে। পাশাপাশি হাজির ছিলেন খ্যতনাম গীতিকার, কবি, পরিচালক গুলজার (মেঘনা গুলজারের বাবা) সহ অন্যান্য কলাকুশলীরা।

 'পদ্মাবত'-এর পর এবং বিয়ের পর এটাই দীপিকার প্রথম ছবি। এই ছবিটিতে ফক্স স্টার স্টুডিওর সঙ্গে মিলে সহ প্রযোজক হিসাবেও রয়েছেন দীপিকা। ছবিতে দীপিকার চরিত্রটা প্রসঙ্গে পরিচালক মেঘনা গুলজার বলেছিলেন, '' এই ছবিতে দীপিকাকে আপনারা চিনতেই পারবেন না। দীপিকার চেহার সঙ্গে চরিত্রের চেহারার কোনও মিলই নেই। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের সঙ্গে এখানে দীপিকার অদ্ভুত মিল রয়েছে।''

আরও পড়ুন-জাভেদ আখতারের লেখা বলে চালিয়ে দেওয়া হল মোদীর ছবির গান!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এই প্রসঙ্গে লক্মী আগরওয়াল বলেছেন, ''আমার এই চরিত্রটাতে দীপিকা অভিনয় করায় আমি ভীষণ খুশি। ওনাকে বিচার করার আমার কোনও যোগ্যতাই নেই। আমি কীভাবে ওনার বিচার করতে পারি, উনি যে কাজটা করতে চলেছেন সেটা আমি পারি না। এর আগেও তিনি অসাধারণ চরিত্রে অভিনয় করেছেন, আমি জানি উনি ওনার সেরাটাই দেবেন। ''

আরও পড়ুন-আদতে কি এই রকম দেখতে আমিরকে?