নিজস্ব প্রতিবেদন : ২৭-এ পড়লেন আলিয়া ভাট। আলিয়ার ২৭-এর জন্মদিনের পার্টিতে তাঁকে শুভেচ্ছা জানান বলিউডের তাবড় সেলেবরা। ব্যস্ততার জন্য এবার বন্ধু রণবীর কাপুরকে ছাড়াই জন্মদিনের কেক কাটেন বলিউডের এই অভিনেত্রী। এক্কেবারে ঘরোয়াভাবেই পালন করা হয় আলিয়ার জন্মদিন। 
ঘরোয়াভাবে আলিয়া যখন জন্মদিনের ভালবাসা পেতে ব্যস্ত, সেই সময় তাঁকে শুভেচ্ছা জানান নাতাশা পুনাওয়ালা। যেখানে আলিয়ার গালে রণবীরকে চুম্বন করতে দেখা যায়। পার্টির মাঝে আলিয়ার গালে যখন রণবীর আদর করতে দেখা যায়, সেই সময় তাঁদের পিছনে দেখা যায় বলিউডের আরও এক জুটিকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন :  ব্রিটিশ সাংবাদিক জেসিকার সঙ্গে সম্পর্কের পরও সন্তানকে স্বীকার করেননি আমির খান!
রণবীর, আলিয়ার পিছনে দেখা যায় মালাইকা অরোরা এবং অর্জুন কাপুরকেও। ওই ছবিতেও মালাইকার গালে চুম্বন করতে দেখা যায় অর্জুন কাপুরকে। 
দেখুন সেই ছবি...



ছবি সংগৃহীত
এদিকে সম্প্রতি ব্রক্ষ্মাস্ত্রের শ্যুটিং সেরে, ওই ছবির প্রমোশন নিয়ে তোড়জোড় শুরু করেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। ব্রক্ষ্মাস্ত্রের পর আপাতত রণবীর শামসেরার শ্যুটি নিয়ে ব্যস্ত। অন্যদিকে আলিয়া শুরু করেছেন গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শ্যুটিংয়ের তোড়জোড়। সঞ্জয় লীলা বনশালির এই সিনেমার জন্য ইতিমধ্যেই বিভিন্ন ধরনের প্রশিক্ষণ নেওয়া শুরু করেছেন মহেশ ভাটের মেয়ে।


আরও পড়ুন  : শরীর না দেখিয়ে অভিনয় শিখুন, কদর্য আক্রমণ দিশাকে


আলিয়া এবং রণবীরের পাশাপাশি অর্জুন-মালাইকাকে নিয়েও গুঞ্জন অব্যাহত বলিউডে। বর্তমানে সন্দীপ অউর পিঙ্কি ফারার-এর শ্যুটিং করছেন রণবীর কাপুর। এই সিনেমায় পরিণীতি চোপড়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। অন্যদিকে মালাইকা ব্যস্ত একটি রিয়েলিটি শোয়ের শ্যুটিং নিয়ে।