ব্রিটিশ সাংবাদিক জেসিকার সঙ্গে সম্পর্কের পরও সন্তানকে স্বীকার করেননি আমির খান!

রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদের মাঝেই জেসিকার সঙ্গে আমির খান সম্পর্কে জড়ান বলে শোনা যায় 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 13, 2020, 05:57 PM IST
ব্রিটিশ সাংবাদিক জেসিকার সঙ্গে সম্পর্কের পরও সন্তানকে স্বীকার করেননি আমির খান!

নিজস্ব প্রতিবেদন: ৫৫-তে পড়লেন আমির খান। করোনা আতঙ্কের জেরে জন্মদিনের সমস্ত অনুষ্ঠান বাতিল করেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। শুধু তাই নয়, জন্মদিন উপলক্ষে  সংবাদমাধ্যমের সঙ্গে দেখা করে সেলিব্রেশনও বাতিল করে দেন আমির। অর্থাত ঘরোয়াভাবে একেবারেই সাদাসিধেভাবে এবার জন্মদিন পালন করলেন আমির খান। বয়স যখন ৫৫-র কোটায় এসে পৌঁছেছে, সেই সময় ফের সামনে আসতে শুরু করেছে বলিউডের মিস্টার পারফেকশনিস্টের জীবনের একাধিক সম্পর্কের রসায়ন।
মাত্র ২০ বছর বয়সে রিনা দত্তের সঙ্গে গাঁটছড়া বাঁধেন আমির খান। রিনা দত্তের সঙ্গে প্রায় ১৬ বছর সংসার করার পর অবশেষে বিচ্ছেদ হয়ে যায় আমিরের। আমির খান এবং রিনা দত্তের দুই সন্তান রয়েছে। আমির এবং রিনার বিচ্ছেদের পর তাঁদের দুই সন্তান জুনেইদ এবং ইরা মায়ের সঙ্গে থাকতে শুরু করেন।

আরও পড়ুন : শরীর না দেখিয়ে অভিনয় শিখুন, কদর্য আক্রমণ দিশাকে
রিনার সঙ্গে বিচ্ছেদের মাঝেই জেসিকা হাইনস নামে এক লেখিকা তথা সাংবাদিকের সঙ্গে সম্পর্কে জড়ান আমির খান। শোনা যায়, আমির এবং জেসিকার এক সন্তান রয়েছে। আমির খানের সঙ্গে লিভ ইন করার সময়ই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন জেসিকা। কিন্তু আমির সেই সম্পর্ককে অস্বীকার করেন এবং জেসিকার গর্ভে যে সন্তান রয়েছে, তা তাঁর নয় বলেও দাবি করেন বলিউড অভিনেতা। এরপরই আমির খানের কাছ থেকে সরে আসেন জেসিকা হাইনস।

আরও পড়ুন :  পোশাক না পরেই রাস্তায় নামলেন মালাইকা? নোংরা আক্রমণ বলিউড অভিনেত্রীকে
শোনা যায়, আমিরের সঙ্গে সম্পর্ক ছেদের পর তাঁর কাছ থেকে সরে গিয়ে সন্তানের জন্ম দেন জেসিকা হাইনস। এরপর নিজের হাতেই বড় করে তোলেন তাঁর সন্তান আদরের জান-কে। স্টারডাস্ট ম্যাগাজিনের এক সাক্ষাতকারে আমির খানের সঙ্গে সম্পর্কের জেরেই জানের জন্ম হয়েছে কি না বলে জিজ্ঞাসা করা হয় জেসিকাকে। যার উত্তরে কোনও লুকোচুরি করেননি এই ব্রিটিশ সাংবাদিক। তিনি স্পষ্ট জানিয়ে দেন, আমির খান এবং তাঁর ভালবাসার সন্তান হলেন জান। 
প্রসঙ্গত, ইতিমধ্যেই ভগ ইউকে-র হয়ে মডেলিং শুরু করে দিয়েছেন জেসিকার ছেলে জান। খুব শিগিগরই একজন সফল মডেল হিসেবে তাঁকে দেখা যাবে বলেও শোনা যাচ্ছে। তবে আমির খান কখনও জেসিকার ছেলেকে স্বীকার করে নেননি।

জান...

আরও পড়ুন : পার্টি মুডে এক্কেবারে অন্যরকম, ভাইরাল অপরাজিতা আঢ্যর নাচের ভিডিয়ো
এদিকে রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদের পর, জেসিকার সঙ্গে সম্পর্ক অস্বীকারের পর কিরণ রাওয়ের সঙ্গে সম্পর্কে জড়ান আমির খান। নিজের প্রযোজনা সংস্থার সিনেমা লগন-এর সময় পরিচালক আশুতোষ গোয়াড়িকরের সহকারী পরিচালক কিরণের প্রতি আকৃষ্ট হন আমির। এরপর কিরণ রাওয়ের সঙ্গে লিভ ইন করতে শুরু করেন। অবশেষে ২০০৫ সালের ডিসেম্বরে কিরণ রাওয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি।

আমির খানের প্রাক্তন স্ত্রী রিনা দত্তের সঙ্গে বর্তমান স্ত্রী কিরণ রাও...


আমির খানের পঞ্চগনির বাংলোয় বসে বিয়ের আসর। সেখানেই ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুদের নিয়েই কিরণের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন আমির খান। আজাদ নামে আমির-কিরণের এক সন্তানও রয়েছে।

.