নিজস্ব প্রতিবেদন : সবে সবে মুক্তি পেয়েছে ‘সঞ্জু’-র ট্রেলর। যা নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠতে শুরু করেছে। পাশাপাশি ‘সঞ্জু’-তে রণবীর কাপুরকে দেখে দর্শকরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। কিন্তু, সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করতে গিয়ে ক্যামেরার সামনে রণবীরকে নগ্ন হতেও দেখা গিয়েছে। আর তাই নিয়েই সমালোচনার ঝড় উঠতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু, ক্যামেরার সামনে নগ্ন হতে কোনও অসুবিধা হয়নি? সংবাদমাধ্যমের ওই প্রশ্নের উত্তরে রণবীর কি বলেন জানেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : কথা বলছে ছেলে, 'বাবা' নয়, সইফকে কী বলে ডাকছে তৈমুর?


রণবীর বলেন, ‘সওয়ারিয়া’-র সময় যখন ক্যামেরার সামনে নগ্ন হয়েছিলেন, তখন একটু ‘লজ্জা’ হয়েছিল। লোকে কী ভাববে, তাই নিয়েও ভাবনা হয় তাঁর। কিন্তু, এরপর থেকে লজ্জা কাটতে শুরু করে। ক্যামেরা যখন চালু হয়, তখন নগ্ন হওয়া মানে, অভিনয়ের জন্য সেই কাজ করা। ১০ বছর আগে ‘সাওয়ারিয়ার’ সময় যেভাবে তাঁর লজ্জা হত ক্যামেরার সামনে নগ্ন হলে, এখন আর সেই অনুভূতি নেই বলেও জানিয়েছেন রণবীর।


আরও পড়ুন : সঞ্জয় দত্ত না রণবীর কাপুর, কাকে দেখবেন 'সঞ্জু'-র ট্রেলরে


পাশাপাশি সোনাম কাপুরের সঙ্গে দীর্ঘ ১০ বছর পর একসঙ্গে অভিনয় করতে পেরে তাঁর বেশ ভাল লাগছে বলেও মন্তব্য করেন রণবীর। পাশাপাশি ১০ বছর আগের সোনাম, রণবীরের সঙ্গে এখনকার অনেক পার্থক্য বলেও মন্তব্য করেন হৃষি কাপুর পুত্র।