সঞ্জয় দত্ত না রণবীর কাপুর, কাকে দেখবেন 'সঞ্জু'-র ট্রেলরে...

বেআইনি অস্ত্র মামলা থেকে শুরু করে জেলের বন্দি জীবন, কিংবা বাবার উপর রাগ করে মাদক সেবন, সবকিছুই উঠে এসেছে ‘সঞ্জু’-র ট্রেলারে।

Updated By: May 30, 2018, 04:30 PM IST
সঞ্জয় দত্ত না রণবীর কাপুর, কাকে দেখবেন 'সঞ্জু'-র ট্রেলরে...

নিজস্ব প্রতিবেদন : অবশেষে মুক্তি পেল ‘সঞ্জু’-র ট্রেলর। পরিচালক রাজ কুমার হিরানির সিনেমার ট্রেলরে সঞ্জয় দত্তের এক জীবনের নানা কাহিনীকে তুলে ধরা হয়েছে। বেআইনি অস্ত্র মামলা থেকে শুরু করে জেলের বন্দি জীবন, কিংবা বাবার উপর রাগ করে মাদক সেবন, সবকিছুই উঠে এসেছে ‘সঞ্জু’-র ট্রেলারে।

আরও পড়ুন : নিজের চেয়ে ১০ বছরের ছোট নিকের সঙ্গে সম্পর্কে জড়ালেন প্রিয়াঙ্কা?

ট্রেলরে যেমন সঞ্জয় দত্তের বিতর্কিত জীবনের নানা ছবি তুলে ধরা হয়েছে, তেমনি টিনা আম্বানি থেকে মান্যতা দত্ত, বান্ধবীদের ছবিও তুলে ধরা হয়েছে বিভিন্নভাবে। শুধু তাই নয়, সিনেমায় এক মহিলা সাংবাদিকের প্রশ্নের উত্তরে সঞ্জয় দত্ত জানিয়েছেন, হাতেকলমে তাঁর নাকি ৩০৮ জন বান্ধবী ছিলেন। হিসেব এদিক ওদিক হলে, সেই সংখ্যা ৩৫০-এও পৌঁছে যেতে পারে বলেও জানিয়েছেন সঞ্জয়।

‘সঞ্জু’-তে সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা দত্তের চরিত্রে যেমন দেখা যাচ্ছে দিয়া মির্জাকে, তেমনি অনুষ্কা শর্মাকে এক সাংবাদিকের ভূমিকায় দেখা যাচ্ছে। পাশাপাশি টিনা মুনিমের ভূমিকায় দেখা যাচ্ছে সোনাম কাপুরকে। সবকিছু মিলিয়ে মুক্তির আগেই দর্শকরা প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন ‘সঞ্জু’-কে।

পাশাপাশি সঞ্জয় দত্তের জীবনী-তে রণবীর কাপুর এক কথায় অনবদ্য বলেও মনে করছে বি টাউনের একাংশ।  

দেখুন 'সঞ্জু'-র ট্রেলর..

 

.