নিজস্ব প্রতিবেদন : ৭২তম স্বাধীনতা দিবস পালন করছে গোটা দেশ। স্বাধীনতা দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী যখন জাতির উদ্দেশ্যে ভাষণ দিচ্ছেন, সেই সময় সেলিব্রিটিরাও যেন স্বাধীনতার আনন্দে ভক্তদের উদ্দেশ্যে টুইট শুরু করেন। রণবীর সিং থেকে অক্ষয় কুমার কিংবা সোনাম কাপুর, স্বাধীনতা দিবস উপলক্ষে টুইট করলেন জনপ্রিয় সেলেবরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বিয়ের দিন ঠিক, সাতপাকে বাঁধা পড়ছেন রণবীর, দীপিকা


সামনেই রণবীর সিং-এর বিয়ে। তার মধ্যেই চলছে ‘গলি বয়’, ‘সিম্বা’-র শুটিং। ‘তখত’-এর জন্যও তোড়জোড় শুরু করেছেন রণবীর। তার মধ্যেই কচিকাচাদের নিয়ে স্বাধীনতা দিবসের পতাকা তুললেন বলিউডের অন্যতম প্রথম সারির নায়ক। সেখানে তিনি বলেন, ‘আমাদের দেশের এই কচিকাচারাই বিশ্বের ভবিষ্যত’।


 



স্বাধীনতা দিবস উপলক্ষে টুইট করেন অমিতাভ বচ্চনও।


 



স্বাধীনতা দিবসেই মুক্তি পাচ্ছে ‘গোল্ড’। সেই ‘গোল্ড’-এর নায়কও স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানান। তিনি বলেন, সীমান্তে দাঁড়িয়ে যাঁরা প্রতিদিন দেশকে পাহারা দিচ্ছেন, আসুন তাঁদের স্যালুট জানাই। ভারতকে সুরক্ষিত রাখতে যে জওয়ানরা দিন-রাত সীমান্তে লড়াই করে যাচ্ছেন, আজ তাঁদের স্যালুট করার দিন।


 



স্বাধীনতা দিবস উপলক্ষে টুইট করেন সোনাম কাপুরও। তিনি বলেন, ‘আমাদের পূর্ব পুরুষরা লড়াই চালিয়ে আমাদের জন্য একটি সুরক্ষিত দেশ তৈরি করে গিয়েছেন। দেখুন সোনাম কাপুরের সেই টুইট...


 



স্বাধীনতা দিবস উপলক্ষে টুইট করেন বলিউড অভিনেত্রী নিমরত কউরও। তিনি টুইটে লেখেন, ৭২তম স্বাধীনতা দিবস সবার জীবনে আশা জাগিয়ে তুলুক। আগামীর দিনগুলিকে যাতে আরও সুন্দর ও সুরক্ষিত করা যায়, সেই চেষ্টাই করতে হবে বলেও জানান নিমরত।


 



‘ভরত’-এর শুটিংয়ের জন্য বর্তমানে দেশের বাইরে রয়েছেন সলমন খান। মাল্টায় শুটিং করতে গেলেও, সেখান থেকেই স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানান বলিউড সুপার স্টার।


 



তিনি বলেন, ভারতকে স্বচ্ছ রাখতে হবে। নিজেকে রাখতে হবে ফিট। নিজেরা ফিট থাকলে ভারত ফিট থাকবে। তারপর যা মনে চাই তাই করুন। কিন্তু, দেশকে কেউ বিপদের মধ্যে ফেলবেন না বলেও টুইট করেন বলিউড ‘ভাইজান’।