বিয়ের দিন ঠিক, সাতপাকে বাঁধা পড়ছেন রণবীর, দীপিকা

ইতালির লেক কোমোতেই বসবে বিয়ের আসর

Updated By: Aug 14, 2018, 12:09 PM IST
বিয়ের দিন ঠিক, সাতপাকে বাঁধা পড়ছেন রণবীর, দীপিকা

নিজস্ব প্রতিবেদন : রণবীর সিং এবং দীপিকা পাডুকনের বিয়ে নিয়ে বেশ কিছুদিন ধরেই নানা রকম গুঞ্জন শোনা যাচ্ছিল। কখনও ‘দিপবীরে’র বিয়ের তারিখ নিয়ে গুঞ্জন শুরু হয়, আবার কখনও তাঁদের ‘ওয়েডিং ডেস্টিনেশন’ নিয়ে খবর প্রকাশ্যে আসে। কিন্তু, কোনও খবরেই পাক্কা সিলমোহর পড়েনি। কিন্তু, এবার রণবীর সিং এবং দীপিকা পাডুকনের বিয়ের দিন তারিখ স্থির হয়েই গেল।

ফিল্ম ফেয়ারের খবর অনুযায়ী, চলতি বছরই সাতপাক ঘুরবেন রণবীর, দীপিকা। ২০ নভেম্বর বসবে তাঁদের বিয়ের আসর। অর্থাত ইতালির লেক কোমোতেই বসবে রণবীর, দীপিকার ‘বিগ ফ্যাট ওয়েডিং’-এর আসর।

আরও পড়ুন : ক্যান্সারের মারণ থাবা, বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রেকে চিনতে কষ্ট হবে...

বি টাউনের খবর, বিয়েটা একেবারেই ব্যক্তিগতভাবে সারতে চাইছেন রণবীর, দীপিকা। সেখানে কোনও ক্যামেরার ঝলকানি বা অবৈধ অনুপ্রবেশ চাইছেন না তাঁরা। শোনা যাচ্ছে, ২০ নভেম্বর দিপবীরের বিয়েতে মাত্র ৩০ জন হাজির থাকবেন। পরিবারের লোকজন এবং অল্প কয়েকজন ঘনিষ্ঠই রণবীর, দীপিকার বিয়েতে হাজির থাকবেন বলে শোনা যাচ্ছে। যদিও, বলিউডের ‘আইটি কাপল’-এর মুখ থেকে এ বিষয়ে টু শব্দও শোনা যায়নি।

আরও পড়ুন : রাখি বাঁধার পর 'ভাই'-কেই বিয়ে করেন শ্রীদেবী?

বি টাউনের আরও খবর, রণবীর, দীপিকা বিদেশে গিয়ে বিয়ে করুন, বিষয়টি নিয়ে একেবারেই না-খুশ ছিল তাঁদের পরিবার। বিদেশে বিয়ে হলে দুই বাড়ির তেমন কোনও আত্মীয়স্বজনই সেখানে হাজির থাকতে পারবেন না বলে বিদেশে বিয়ে নিয়ে আপত্তি জানিয়েছিলেন তাঁরা। কিন্তু, পরিবারের আপত্তিকে এক পাশে সরিয়ে রেখে ইতালিকেই নিজেদের পছন্দের ‘ডেস্টিনেশন’ হিসেবে বেছে নেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। তবে বিয়ে বিদেশে সারলেও, মুম্বই বা বেঙ্গালুরুতেই বসবে রণবীর, দীপিকার ‘ওয়েডিং রিসেপশন’।

আরও পড়ুন : করিনার পারিশ্রমিক শুনলে আঁতকে উঠবেন...

শোনা যাচ্ছে, বিয়ের জন্যই নাকি এই মুহূর্তে কোনও সিনেমার কাজে হাত দিচ্ছেন না দীপিকা পাডুকন। কিন্তু, দিপ্পি কাজ থেকে কিছুটা সরে থাকলেও, রণবীর বেজায় ব্যস্ত। ‘গলি বয়’-এর শুটিং শেষ করে আপাতত ‘সিম্বা’-র কাজ করছেন রণবীর সিং। ‘সিম্বা’-র শুটিংয়ের মাঝ পথেই আবার করণ জহরের ‘তখত’-এও স্বাক্ষর করে ফেলেছেন রণবীর সিং।

এই সিনেমায় রণবীরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন করিনা কাপুর খান। রয়েছেন আলিয়া ভাট এবং বরুণ ধাওয়ানও। সবকিছু মিলিয়ে একদিকে যেমন বিয়ের জন্য তোড়জোড় শুরু করেছেন বলিউডের অন্যতম প্রথম সারির নায়ক, তেমনি মন দিয়ে শুটিংও করে যাচ্ছেন এক নাগাড়ে।